Vivo V21 5G বিশ্বের প্রথম ৪৪ এমপি OIS সেলফি ক্যামেরা সহ ২৯ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে

vivo-v21-5g-to-launch-in-india-on-29-april-with-44mp-ois-selfie-camera

জল্পনার অবসান! আগামী ২৯ এপ্রিল ভারতে আসছে Vivo V21 5G। আজ ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির ভারতে আগমনের তারিখ নিশ্চিত করা হয়েছে। গত সপ্তাহ থেকেই শোনা যাচ্ছিল ভিভো ভি২১ ৫জি, ২৭ এপ্রিল ভারতে পা রাখতে পারে। কারণ ওইদিন Vivo V21 5G ও Vivo V21e ফোন দুটি থাইল্যান্ডে‌ও লঞ্চ হবে। যদিও ফ্লিপকার্ট থেকে কেবল একটি ফোনের লঞ্চের তারিখ আপাতত জানানো হয়েছে। এই ফোনে থাকবে ৪৪ মেগাপিক্সেল OIS সেলফি ক্যামেরা, যা বিশ্বের কোন স্মার্টফোনে প্রথম।

Flipkart এর টিজার পেজ অনুযায়ী, ভিভো ভি২১ ৫জি ২৯ এপ্রিল দুপুর ১২ টায় ভারতে আসবে। টিজার পেজ থেকে জানা গেছে, এই ফোনে স্পটলাইট সেলফি ফিচার থাকবে, যা কম আলোতেও উজ্জ্বল ছবি ক্যাপচার করতে সাহায্য করবে। আবার এটি ভারতের সবচেয়ে পাতলা ফোন হবে। শুধু তাই নয়, Vivo V21 5G তে থাকবে, ভার্চুয়াল র‌্যাম ফিচার। এই ফিচার ইন্টারনাল স্টোরেজকে প্রয়োজনে র‌্যাম হিসাবে (৩ জিবি পর্যন্ত) ব্যবহার করতে দেবে।

Vivo V21 5G সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২১ ৫জি ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। এই প্রসেসর Realme Narzo 30 Pro ফোনে ও ছিল। আবার ভিভো-র এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১১ কাস্টম স্কিনে চলবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ।

ফটোগ্রাফির জন্য, Vivo V21 5G ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৭ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্টাবিলিজেশন সহ ৬৪ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভারতে ভিভো ভি২১ ৫জি ২৫,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন