শীঘ্রই লঞ্চ হবে Vivo V21 সিরিজ, থাকবে নজরকাড়া ফিচার

আগামী ২রা ডিসেম্বর ভারতে আসতে চলেছে Vivo V20 Pro। এর আগে এই সিরিজের আরো দুটি ফোন Vivo V20 ও Vivo V20 SE কে ভারতে লঞ্চ করা হয়েছিল। স্পেসিফিকেশনের দিক থেকে ভিভো ভি২০ সিরিজ আমাদের যথেষ্ট নজর কেড়েছে। এবার কোম্পানি এই সিরিজের উত্তরসূরি Vivo V21 এর ওপর কাজ শুরু করলো। ভিভো ভি২০ -এর অনুসরণে ভিভোর ভি২১ সিরিজেও মোট তিনটি স্মার্টফোন থাকতে পারে। এই তিনটি স্মার্টফোন হল Vivo V21, Vivo V21 Pro Vivo V21 SE। ফোনগুলি আগামী বছরের প্রথম দিকে বাজারে আসতে পারে।

জনপ্রিয় ওয়েবসাইট 91mobiles এর রিপোর্ট অনুযায়ী, ভিভোর অফিসিয়াল দলের পক্ষ থেকেই তাদের ভিভো ভি২১ সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। এর লঞ্চ ডেট সম্পর্কে নিশ্চিতভাবে কিছু না বললেও এই সিরিজ যে আগামী কয়েক মাসের মধ্যেই সামনে আসবে, সে ব্যাপারে ভিভো কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছেন। আপাতত অবশ্য আমাদের চোখ থাকবে আগামী ২রা ডিসেম্বরের দিকে, যেদিন ভারতে আনুষ্ঠানিকভাবে ভিভো ভি২০ প্রো ভ্যারিয়েন্টটি লঞ্চ হতে পারে।

বোঝাই যাচ্ছে ভিভো ভি২০ প্রো এবং ভিভো ভি২১ সিরিজ প্রকাশ্যে আসার মধ্যে খুব বেশী ব্যবধান থাকবেনা। অন্তত এই ব্যাপারে আমরা অনেকটাই আশাবাদী। মনে রাখতে হবে, চলতি বছরের সেপ্টেম্বরেই ভিভো তার ভি২০ সিরিজ সামনে এনেছিল। সুতরাং এর পাঁচ-ছয় মাসের মধ্যেই ভিভো ভি২১ সিরিজ দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে, কেননা এর আগেও ভিভো১৯ লঞ্চ হওয়ার ঠিক পাঁচ মাসের মাথায় কোম্পানি ভিভো ভি২০ সিরিজ লঞ্চ করে। সুতরাং সব দিক থেকে দেখতে গেলে এই বিষয়ে অনেকটাই নিশ্চিত হওয়া যায় যে ২০২১ এর প্রথম প্রান্তিকেই Vivo V21 সিরিজ সামনে আসবে।

Vivo V20 Pro এর দাম

এদিকে ভারতে লঞ্চ হতে চলে Vivo V20 Pro এর দাম হতে পারে ২৯,৯৯০ টাকা। ভিভোর রিটেল স্টোর থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। এছাড়া লঞ্চের পর ফোনটি অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে।

Vivo V20 Pro ফোনের স্পেসিফিকেশন

ভিভো ভি২০ প্রো ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চির এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এটি এইচআরডি ১০ প্লাস সাপোর্ট সহ আসবে। প্রসেসরের কথা বলতে গেলে এতে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট। ফোনটিতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। এতে থাকছে ৪০০০ এমএএইচের ব্যাটারি, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।