Vivo V2118A কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও পাঞ্চ হোল ডিসপ্লে সহ বাজারে আসছে

Vivo V2118A spotted on Google play console with snapdragon 870 soc

Vivo গত বছরের শেষে এক্সিনস ১০৮০ প্রসেসরের সাথে Vivo X60 ও X60 Pro ফোন দুটি চীনের বাজারে লঞ্চ করেছিল। যদিও ভারতে সম্প্রতি এই ফোন দুটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে এসেছে। এরমধ্যে ভিভো এক্স৬০ ফোনটির মডেল নম্বর V2045 এবং V2046 মডেল নম্বর রাখা হয়েছে এক্স৬০ প্রো-র জন্য। তবে V2118A মডেল নম্বরের একটি ফোনের ওপর কাজ করছে Vivo, যাতে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হবে।

আজ ভিভো-র এই ফোন কে গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেছে। এখানে ফোনটিকে ছবি ও স্পেসিফিকেশন সহ খুঁজে পাওয়া গেছে। যদিও আমরা নিশ্চিত নই, ছবিটি সত্যিই V2118A মডেলের কিনা। তবে এই ছবি সঠিক হলে, ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর থাকবে।

আবার ফোনের ডানদিকে দেখা যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ভলিউম রকার। Vivo V2118A মডেল নম্বরে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, যার পার্ট নম্বর 8250ac। এটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর হবে। চলতি বছরে লঞ্চ হওয়া এই প্রসেসরটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৮৮ এর পরে সেরা চিপসেট।

যাইহোক, গুগল প্লে কনসোল থেকে আরো জানা গেছে, ভিভো-র এই ফোনে ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০x২৪০০ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন