Vivo V21e 5G ভারতে লঞ্চ হতে পারে ২৪ জুন, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

vivo-v21e-5g-may-launch-in-india-on-june-24-company-tweet-expected-price-specifications

এপ্রিলের শেষদিকে Vivo মালয়েশিয়ায় তাদের V21 মিডরেঞ্জার সিরিজের অধীনে Vivo V21, Vivo V21e নামক দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল। এরপর বেস ভ্যারিয়েন্টটি ভারতে পা রাখলেও, V21e এখনও ভারতে লঞ্চ হয়নি। সেক্ষেত্রে মালয়েশিয়ায় মুক্তির প্রায় দুমাস পর এখন, চীনা ব্র্যান্ডটি এই হ্যান্ডসেটটিকে 5G সাপোর্টসহ ভারতের বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। আসলে গত মাসেই Vivo V21e 5G কে বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম Geekbench (গিকবেঞ্চ)-এ দেখা গিয়েছিল, যেখান থেকে এটির মূল হার্ডওয়্যার স্পেসিফিকেশন সামনে আসে। আবার সম্প্রতি নেটদুনিয়ায় ফোনটির লঞ্চ পোস্টারও ফাঁস হয়, যা দেখে অনেকে মনে করছিলেন যে ফোনটি আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হবে। তবে এখন, এই সমস্ত চর্চাকে উস্কে দিয়েছে Vivo-র ভারতীয় শাখার একটি টুইট!

আসলে গতকাল Vivo India নিজের অফিসিয়াল Twitter অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে, যাতে বলা হয় আগামী ২৪শে মার্চ ভারতে ফোনটি লঞ্চ হবে। কিন্তু পোস্টের কয়েক মিনিট পরেই এই টুইট ডিলিট করে দেওয়া হয়। ফলে ওই নির্দিষ্ট দিনেই ভিভো ভি২১ই ৫জি লঞ্চ হবে কিনা সেই নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে।

কী ফিচার থাকবে Vivo V21e 5G ফোনে?

ভিভো ভি২১ই ৫জি ফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে। আবার ফোনটিতে ডাইমেনসিটি ৭০০ চিপসেট থাকারও ব্যাপক সম্ভাবনা রয়েছে। এছাড়া গিকবেঞ্চ থেকে জানা গেছে, Vivo V21e 5G ফোনটি ৮ জিবি র‍্যাম সহ আসবে, যেখানে সফ্টওয়্যার হিসাবে বিদ্যমান হবে অ্যান্ড্রয়েড ১১ ওএস।

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পরিলক্ষিত হতে পারে, যাতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকবে বলে আশা হচ্ছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দ্বারা সজ্জিত হতে পারে। আবার V21e 5G ফোনে মিলতে পারে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

কত দাম হবে এই Vivo V21e 5G ফোনের?

আগ্রহীদের বলে রাখি, মালয়েশিয়ায় V21e 4G ফোনটি ১,২৯৯ আরএম (প্রায় ২৩,০০০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছিল। এই মডেলে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর ছিল। সেক্ষেত্রে ভারতের বাজারে ফোনটি ডাইমেনসিটি ৭০০ এসওসি-সহ এলে, এটির দাম প্রায় ২৫,০০০ টাকা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.