১৬ জিবি র‌্যামের Vivo V23 5G ফোনের আজ থেকে শুরু প্রি-অর্ডার, দাম ও ফিচার জেনে নিন

ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ২৯,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। এই দাম ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের

vivo-v23-5g-pre-order-today-price-in-india-rs-29990-sale-specifications-flipkart

ভারতের ‘ফার্স্ট এভার কালার চেঞ্জিং’ স্মার্টফোন রূপে গত ৫ই জানুয়ারি আত্মপ্রকাশ করে Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G স্মার্টফোন দুটি। যার মধ্যে গতপরশু অর্থাৎ ১১ জানুয়ারি সিরিজের প্রো ভ্যারিয়েন্ট প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়। এখন, সিরিজের স্ট্যান্ডার্ড মডেল বা Vivo V23 5G স্মার্টফোনের প্রি-অর্ডার শুরু হল। আবার ই-কমার্স সাইট Flipkart অনুসারে, আগামী ১৭ই জানুয়ারি থেকে ফোনটি সেলও শুরু হবে। ফলে আপনারা আজই আগাম অর্ডার করার মাধ্যমে সেলের প্রথম দিনেই হাতে পেয়ে যেতে পারেন Vivo V23 5G।

Vivo V23 5G দাম ও লভ্যতা

ভিভো ভি২৩ ৫জি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ২৯,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। এই দাম ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের। এছাড়া, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৩৪,৯৯০ টাকা। এই হ্যান্ডসেটকে স্টারডাস্ট ব্ল্যাক এবং সানশাইন গোল্ড কালারে নিয়ে আসা হয়েছে। গ্রাহকেরা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্ট এবং রিটেল চ্যানেলের মাধ্যমে ভিভো ভি২৩ ৫জি প্রি-অর্ডার করতে পারবেন।

জানিয়ে রাখি, ইতিমধ্যেই বিক্রির জন্য উপলব্ধ ভিভো ভি২৩ প্রো ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩৮,৯৯০ টাকা এবং ৪৩,৯৯০ টাকা।

Vivo V23 5G স্পেসিফিকেশন

ভিভো ভি২৩ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং এটি এইচডিআর১০ টেকনোলজি সাপোর্ট করে। এই ফোনে একটি অপটিক্যাল আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। আবার, ডিসপ্লের উপরিভাগে থাকা নচ কাটআউটের মধ্যে দেখা যাবে ডুয়েল-টোন ফ্ল্যাশলাইট সহ একটি ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০) এবং সেকেন্ডারি সেন্সর হিসাবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২৮) উপলব্ধ।

অন্যদিকে, ভিভো ভি২৩ স্মার্টফোনের পেছনে থাকছে LED ফ্ল্যাশ লাইট সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮৯), ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪)।

তদুপরি, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই ৫জি স্মার্টফোনে, মালি জি৬৮ জিপিইউ এবং ৬এনএম (6nm) প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। আর স্টোরেজের ক্ষেত্রে ডিভাইসে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম বর্তমান। সাথে ৪ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্ট পাওয়া যাবে। আবার এতে অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ই-কম্পাস, জাইরোস্কোপ, জিপিএস, গ্যালিলিও এবং কিউজেডএসএস সেন্সর অন্তর্ভুক্ত থাকছে।

কানেক্টিভিটির কথা বলে, ডুয়েল সিমের (ন্যানো) Vivo V23 5G স্মার্টফোনে, 5G, 4G LTE, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ন্যাভআইসি (NavIC) সিস্টেমের সাপোর্ট পাওয়া যাবে। তবে এর রিটেল বক্সে ৩.৫ মিমি অডিও জ্যাক অন্তর্ভুক্ত থাকবে না। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,২০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে। Vivo V23 5G স্মার্টফোনের পরিমাপ ১৫৭.২০x৭২.৪২×৭.৩৯ মিমি এবং ওজন ১৭৯ গ্রাম।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।