Vivo v23e 5G আগামী সপ্তাহেই বাজারে আসছে, তার আগে ফাঁস কালার ও স্টোরেজ অপশন

Vivo V23e 5G দু'টি রঙের বিকল্পে পাওয়া যাবে - সানশাইন কোস্ট ও মুনলাইট শ্যাডো

vivo-v23e-5g-colours-ram-storage-configuration-leak-ahead-of-november-23-launch

Vivo তাদের V সিরিজের অধীনে একটি নয়া স্মার্টফোন আনতে চলেছে। ভিভো থাইল্যান্ডের তরফ থেকে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে যে, আগামি ২৩ নভেম্বর সন্ধ্যা ৬.৩০ নাগাদ (স্থানীয় সময়) Vivo V23e 5G আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করবে। অফিসিয়াল লঞ্চের পূর্বে, টিপস্টার সুধাংশু আগরওয়াল ফোনটির ছবি ও মেমরি কনফিগারেশন প্রকাশ্যে এনেছে। ফলে, Vivo V23e এর ডিজাইন আমরা জানতে পেরেছি। ফোনটির সামনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

ভিভো ভি২৩ই ৫জি কালার অপশন, ফিচার (Vivo V23e colour options, features)

Vivo V23e 5G দু’টি রঙের বিকল্পে পাওয়া যাবে – সানশাইন কোস্ট ও মুনলাইট শ্যাডো। এমনটাই দাবি টিপস্টারের। আবার স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে বলে মনে করা হচ্ছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে কি না তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, Vivo V21e 5G-এর মতো নতুন ফোনটিও ৬.৪৪ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে বলে ধরে নেওয়া যায়। এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। অন্য দিকে, ভিভো জানিয়েছে, ভিভো ভি২৩ই ৫জি-এর সামনে ৪৪ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেওয়া হবে। উল্লেখ্য, ভি২১ ৫জি ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ছিল।

এছাড়া ভিভো ভি২৩ই ৫জি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। ফোনের উপরের দিকে একটি মাইক্রোফোন এবং নীচের দিকে একটি সিম কার্ড স্লট, আরও একটি মাইক্রোফোন, চার্জের জন্য একটি ইউএসবি-সি পোর্ট, এবং একটি স্পিকার গ্রিল আছে। ভিভো ভি২৩ই ৫জি-এর ডানদিকে হয়ত একটি ভলিউম বাটন এবং একটি পাওযার কী থাকতে পারে। বামদিকে কী থাকবে, সেটা অজানা।

এছাড়া Vivo V23e 5G-এর অন্যান্য স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। তবে লঞ্চের আগেই সেই নিয়ে তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷