8GB র‌্যামের সাথে Vivo V23e 5G আগামী সপ্তাহে আসছে, তার আগে দেখা গেল Geekbench-এ

অফিসিয়াল লঞ্চের আগে Vivo V23e 5G ডিভাইসটিকে আজ V2126 মডেল নম্বর-সহ বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ তালিকাভুক্ত হয়েছে

vivo-v23e-5g-geekbench-listing-v2126-with-dimensity-810-soc-8gb-ram-spotted

থাইল্যান্ডে আগামী 23 সেপ্টেম্বর আত্মপ্রকাশ ঘটছে ভিভোর নতুন স্মার্টফোন V23e 5G-এর। খুব সম্প্রতি Vivo V23e 5G-এর স্টোরেজ অপশনের বিষয়ে জানা গিয়েছিল। পাশাপাশি থাইল্যান্ডো ভিভোর ওয়েবসাইটের ল্যান্ডিং পেজ থেকে ধারণা পাওয়া গিয়েছিল যে, এতে কেমন ডিজাইন থাকবে। অফিসিয়াল লঞ্চের আগে Vivo V23e 5G ডিভাইসটিকে আজ V2126 মডেল নম্বর-সহ বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ তালিকাভুক্ত হয়েছে। গিকবেঞ্চের লিস্টিং থেকে ফোনটির অ্যান্ড্রয়েড ভার্সন, র‌্যাম, এবং চিপসেট সম্বন্ধীয় তথ্য সামনে এসেছে।

ভিভো ভি২৩ই গিকবেঞ্চে স্পট করা হল (Vivo V23e 5G spotted on Geekbech)

গিকবেঞ্চের ডেটাবেস অনুযায়ী, ভিভো ভি২৩ই-এর মডেল নম্বর V2126 ও এতে MT6833V/PNZA বা Dimensity 810 (ডাইমেনসিটি ৮১০) প্রসেসর রয়েছে। এখানে ফোনটি ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলেই আমাদের ধারণা। ভিভো ভি২৩ই গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ৪৭১ পয়েন্ট ও ১,৫৫১ পয়েন্ট পেয়েছে। ফোনে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড করা থাকবে। এছাড়া কাস্টম ইন্টারফেস হিসেবে ভিভোর ফানটাচ ওএস দেখা যাবে।

ভিভো ভি২৩ই ৫জি কালার অপশন, ফিচার (Vivo V23e colour options, features)

ভিভো ভি২৩ই ৫জি দু’টি রঙের বিকল্পে পাওয়া যাবে – সানশাইন কোস্ট ও মুনলাইট শ্যাডো। স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের একটি ভ্যারিয়েন্টে আসতে পারে। এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লের থাকতে পারে। মিলতে পারে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা।

অন্য দিকে, ভিভো জানিয়েছে, Vivo V23e 5G-এর সামনে ৪৪ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেওয়া হবে। ব্যাক প্যানেলে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ – একটি প্রাইমারী ক্যামেরা + একটি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স + একটি ম্যাক্রো সেন্সর। যদিও ‌এদের রেজোলিউশন জানা যায়নি।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷