Vivo V23e 5G আসছে 44 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে, পাওয়া যাবে দুটি কালার অপশনে

থাইল্যান্ডে ভিভোর ওয়েবসাইটে Vivo V23e 5G-এর একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে

vivo-v23e-5g-launch-soon-listed-company-website-with-specifications

ভিভো কিছু দিন আগেই মালয়েশিয়াতে Vivo V23e স্মার্টফোনের ঘোষণা করেছিল। সেটাই ছিল ভিভোর প্রথম Helio G96 প্রসেসরের ফোন। আবার এখন V23e-এর 5G ভ্যারিয়েন্ট লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে সংস্থা। থাইল্যান্ডে ভিভোর ওয়েবসাইটে Vivo V23e 5G-এর একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। ভিভোর তরফ থেকে জানানো হয়েছে, ২৩ নভেম্বর সন্ধ্যা ৬.৩০ নাগাদ (স্থানীয় সময়) V23e 5G লঞ্চ করা হবে।

Vivo V23e 5G দুটি কালারে আসছে

ভিভো ভি২৩ই ৫জি-এর অফিসিয়াল ছবিগুলি থেকে জানা গিয়েছে, এটি ব্ল্যাক ও ব্লু গ্রেডিয়েন্ট রঙের বিকল্পে আসবে। ফোনের সামনে থাকবে ওয়াটারড্রপ নচ। যার ভিতরে দেওয়া হবে ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ডিসপ্লেতে খুব সম্ভবত ওলেড প্যানেল ব্যবহার করা হবে।

ভিভো ভি২৩ই ৫জি ফোনে সিকিউরিটির জন্য ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে দেওয়া হবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এছাড়া ডিভাইসটির স্পেসিফিকেশন সম্বন্ধীয় কোনও তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত জুনে লঞ্চ হওয়া Vivo V21e 5G-এর আপগ্রেড ভার্সন হিসেবে আসছে V23e 5G। প্রিডিসেসরে Dimensity 700 প্রসেসর দেওয়া হয়েছিল। সেক্ষেত্রে এর আপগ্রেড ভার্সন অর্থাৎ V23e 5G আসতে পারে Dimensity 800U/810 প্রসেসরের সঙ্গে।

জানিয়ে রাখি, Vivo v23e ফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ আছে। আবার ফোনটি ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪,০৫০ এমএএইচ ব্যাটারি ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷