Vivo V23e শক্তিশালী ব্যাটারি ও ৪৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জেনে নিন

ভিভো ভি২৩ই ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ থাই বাহট্ (প্রায় ২৯,২০০ টাকা)

vivo-v23e-5g-launched-price-thb-12999-sale-specifications-availability

আজ মঙ্গলবার থাইল্যান্ডে লঞ্চ হল ভিভো-র নতুন মিড রেঞ্জার স্মার্টফোন Vivo V23e 5G, যার দাম রাখা হয়েছে ৩০,০০০ টাকার কম। মালয়েশিয়ার বাজারে নতুন Vivo Y76 5G লঞ্চের কয়েক ঘণ্টা পর, সংস্থা এই নতুন V23e 5G ফোনটির উপর থেকে পর্দা সরিয়েছে। নতুন এই ফোনে রয়েছে মিডিয়াটেক ৮১০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে। দুটি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে ফোনটি৷ আসুন Vivo V23e 5G স্মার্টফোনের দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ভি২৩ই ৫জি দাম ও সেল (Vivo V23e price, sale)

ভিভো ভি২৩ই ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ থাই বাহট্ (প্রায় ২৯,২০০ টাকা)। এটি সানশাইন কোস্ট এবং মুনলাইট শ্যাডো রঙের বিকল্পে পাওয়া যাবে। আজ থেকেই ফোনটির প্রি-অর্ডার নেওয়া হচ্ছে এবং ডিসেম্বরের প্রথমদিন থেকে এর বিক্রি শুরু হবে।

ভিভো ভি২৩ই ৫জি স্পেসিফিকেশন, ফিচার (Vivo V23e 5G Specifications, features)

ভিভো ভি২৩ই ৫জি ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি+ (১,০৮০×২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ১টিবি পর্যন্ত প্রসারিত করা যাবে। ভিভো ভি২৩ই ৫জি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ (FunTouch) ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,০৫০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি।

ফটোগ্রাফির জন্য, Vivo V23e 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচারসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচারসহ ৮ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচারসহ ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে এফ/১.৮ অ্যাপারচারসহ ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ ৫.১, জিপিএস, ডুয়াল-সিম স্লট (ন্যানো) এবং ডুয়াল ওয়াই-ফাই সাপোর্ট। সিকিউরিটির জন্য এতে অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.