Vivo V23e মিড রেঞ্জে 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও 44W ফাস্ট চার্জিং সহ লঞ্চ হল

ভিভো ভি২৩ই স্মার্টফোনের দাম ৮,৪৯০,০০০ ভিয়েতনামি ডং (VND), যা প্রায় ২৭,৭৬৫ টাকার সমান

vivo-v23e-launched-price-vnd-8490-50mp-selfie-camera-specifications-feature

বিগত কিছু দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিলো যে Vivo তাদের V সিরিজের নতুন ফোন, Vivo V23e চলতি মাসেই নিয়ে আসবে। আজ এই জল্পনার অবসান ঘটিয়ে সংস্থাটি চুপিসারে ভিয়েতনামে Vivo V23e স্মার্টফোন লঞ্চ করল।আল্ট্রা স্লিম ডিজাইনের এই ফোনকে Vivo V21 এর সাক্সেসর ভার্সন হিসেবে নিয়ে আসা হয়েছে। এছাড়া এটি হল V23 সিরিজের অধীনে লঞ্চ হওয়া প্রথম হ্যান্ডসেট। সদ্য আগত এই স্মার্টফোনের ফিচারের প্রসঙ্গে বললে, এতে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। আবার রিয়ার প্যানেলে থাকা আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের মধ্যে ট্রিপল ক্যামেরা সেন্সর উপস্থিত। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কাস্টম ওএস -এ রান করবে। আবার এতে ফাস্ট চার্জিং টেকনোলজি সমেত শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে। আসুন Vivo V23e স্মার্টফোনের দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

ভিভো ভি২৩ই দাম (Vivo V23e Price)

ভিভো ভি২৩ই স্মার্টফোনের দাম ৮,৪৯০,০০০ ভিয়েতনামি ডং (VND), যা প্রায় ২৭,৭৬৫ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে এসেছে – মুনলাইট শ্যাডো এবং মেলোডি ডাওন। স্মার্টফোনটি শীঘ্রই ভারত সহ সমগ্র এশিয়ান বাজারে উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

ভিভো ভি২৩ই দাম ফিচার, স্পেসিফিকেশন (Vivo V23e Specifications, Feature)

সদ্য লঞ্চ হওয়া ভিভো ভি২৩ই স্মার্টফোনের পরিমাপ ১৬০.৮৭x৭৪.২৮x৭.৩৬ / ৭.৪১ মিমি এবং ওজন ১৭২ গ্রাম। গ্লাস-বডি ডিজাইনের সাথে আসা এই ফোনে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। সিকিউরিটির জন্য ফোনের ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে।

ফাস্ট পারফরম্যান্স এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ভিভো ভি২৩ই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চালিত হবে। এতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। তবে, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি আরো বাড়ানো সম্ভব।

এবার আসা যাক ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে। Vivo V23e ফোনের ডিসপ্লে নচের মধ্যে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেখা যাবে। আবার এই ডিভাইসের পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৫° ফিল্ড ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ডুয়েল সিমের Vivo V23e -এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, 5G, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন / অডিও জ্যাক। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৪,০৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।