একটানা চলবে ১৮ দিন, Vivo Watch হার্ট রেট মনিটর ফিচারের সাথে লঞ্চ হল

vivo-watch-launched-with-18-days-battery-life-price-features-details

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের প্রথম স্মার্টওয়াচ Vivo Watch লঞ্চ করলো। এটি কোম্পানির তরফেপ্রথম স্মার্টওয়াচ। ভিভো ওয়াচ দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ৪২ মিমি ও ৪৬ মিমি। এছাড়াও এতে আছে এমোলেড ডিসপ্লে, ১১টি স্পোর্টস মোড, ১৮ দিনের ব্যাটারি ব্যাকআপ ও এনএফসি সাপোর্ট। এমনটি Vivo Watch হার্ট রেট ও রক্তে অক্সিজেন ট্র্যাক করতে পারে। আসুন ভিভো ওয়াচ এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo Watch দাম

ভিভো ওয়াচ ৪২ মিমি ও ৪৬ মিমি ভেরিয়েন্টে ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এদের দাম ১,২৯৯ ইউয়ান, যা প্রায় ১৪,০৬১ টাকার সমান। ভিভো ওয়াচ শ্যাডো, ফেংসং, মোচা এবং মিক্সিয়া কালারে পাওয়া যাবে। আবার এগুলো পাবেন নাপা লেদার স্ট্র্যাপস ও ফ্লুরোলেস্টোমার স্ট্র্যাপস মডেলে। কোম্পানি দাবি করেছে লেদার স্ট্র্যাপস তৈরী করা হয়েছে ষাঁড়ের মাথার চামড়া দিয়ে, যা ন্যাচারাল টেক্সচার ও স্মুথনেস অফার করবে। আপাতত এই স্মার্ট ওয়াচ চীনে লঞ্চ হয়েছে।

Vivo Watch স্পেসিফিকেশন

ভিভো ওয়াচের ৪৬ মিমি মডেল ১.৩৯ ইঞ্চি এমোলেড স্ক্রিনের সাথে এসেছে। এর রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ পিক্সেল। আবার ৪২ মিমি মডেলে পাবেন ১.১৯ ইঞ্চি এমোলেড স্ক্রিন, যার রেজুলেশন ৩৯০ x ৩৯০ পিক্সেল। ভিভো ওয়াচ ১১ টি স্পোর্টস মোড সহ এসেছে, যেগুলি হল আউটডোর রানিং, ইনডোর রানিং, আউটডোর ওয়াকিং, পুল সুইমিং, আউটডোর সাইকেলিং, ইনডোর সাইক্লিং, মাউন্টেন ক্লাইম্বিং, ট্রেল রান, অ্যালিপ্টিকাল মেশিন, এইচআইআইটি, ফ্রি ট্রেনিং।

স্মার্টওয়াচটিতে অপটিকাল হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন সেন্সর, অ্যাক্সিলোমিটার সেন্সর, জাইরোস্কোপ, এয়ার প্রেসার এবং অ্যাল্টিটিউড সেন্সর, জিওম্যাগনেটিক সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও Vivo Watch এ পাবেন মিউজিক প্লেব্যাক, এনএফসি, অ্যাক্সেস কন্ট্রোল কার্ড এবং JOVI ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

আবার ভিভো ওয়াচের ৪২ মিমি মডেলে আছে ২২৬ এমএএইচ ব্যাটারি, যা ৯ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার ৪৬ মিমি মডেলে আছে ৪৭৮ এমএএইচ ব্যাটারি। এটি ১৮ দিনের ব্যাটারি লাইফ অফার করবে। আবার এটি ৫এটিএম সার্টিফায়েড হওয়ায় ১০ মিনিট ৫০ মিটার জলের তলায় থাকতে পারে।