২২ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে Vivo Watch, একবার চার্জে চলবে ১৮ দিন

Vivo Watch may launch on 22 september expected specifications

আগামী ২২ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে Vivo Watch। কয়েকদিন আগেই চীনা টিপ্সটার Digital Chat Station ভিভো ওয়াচের স্পেসিফিকেশন ফাঁস করেছিল। Digital Madness থেকে এর লঞ্চ ডেট সামনে আনলো। কয়েকমাস আগেই জানা যায়, BBK এর মালিকানাধীন Vivo স্মার্টওয়াচের ওপর কাজ করছে। পরবর্তীতে একে 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। এবার এই Vivo Watch কে বাজারে আনা হচ্ছে।

Vivo Watch দাম ও লঞ্চ ইভেন্ট

ভিভো ওয়াচ আগামী ২২ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে। এর লঞ্চ ইভেন্ট শুরু হবে ভারতীয় সময় অনুযায়ী বিকাল ৫ টা থেকে। মনে করা হচ্ছে ভিভো ওয়াচ ১০,০০০ টাকার রেঞ্জে আসবে। ইতিমধ্যেই BBK এর আরেক কোম্পানি OPPO ও স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যার দাম প্রায় ১০,০০০ টাকা।

Vivo Watch সম্ভাব্য স্পেসিফিকেশন

Digital Chat Station এর উইবো পোস্ট অনুযায়ী, Vivo Watch ৪২ মিমি ও ৪৬ মিমি এই দুই সাইজে আসবে। এর বডি হবে হাই কোয়ালিটি স্টিলের। আবার এর চারটি রং থাকবে – শ্যাডো, ফেংসং, মোচা এবং মিক্সিয়া। এর মধ্যে একটিতে থাকবে হাই কোয়ালিটি নাপা লেদার স্ট্রিপ।

জানা গেছে Vivo Watch ১৮ দিন ব্যাটারি ব্যাকআপ এর সাথে আসবে। আবার ৪৬ মিমি ভ্যারিয়েন্টে থাকবে পেমেন্টের জন্য এনএফসি চিপ, ব্লাড অক্সিজেন সেন্সর (Sp02) ও হার্ট রেট মনিটর। এছাড়াও এই ওয়াচে কানেক্টিভিটির জন্য থাকবে ব্লুটুথ ৫.০। কিছুদিন আগেই এই ভিভো ওয়াচকে Bluetooth SIG সাইটে দেখা গিয়েছিল। এছাড়াও গত জুন মাসে একে 3C সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখান থেকে জানা যায় এতে এমোলেড গোলাকার ডায়াল থাকবে। আবার এতে অডিও প্লেব্যাক সাপোর্ট করবে।