বাজারে আসছে Vivo Watch, ফুল চার্জে একটানা চলবে ১৮ দিন

vivo-watch-specifications-leaked-ahead-of-launch

সারাবিশ্বে দ্রুত বাড়ছে স্মার্টওয়াচ এর চাহিদা। একারণেই কোম্পানিগুলি নতুন নতুন প্রযুক্তির সাথে স্মার্টওয়াচ লঞ্চ করছে। এই তালিকায় এবার নাম লেখাতে চলেছে স্মার্টফোন কোম্পানি Vivo। রিপোর্ট অনুযায়ী কোম্পানিটি শীঘ্রই বাজারে একটি স্মার্টওয়াচ লঞ্চ করবে। যদিও কোম্পানির তরফে যথাসম্ভব চেষ্টা করা হচ্ছে এর স্পেসিফিকেশন না ফাঁস করার।

তবে টিপ্সটার, Digital Chat Station আজ মাইক্রোব্লগিং সাইট উইবো তে ভিভো -র স্মার্টওয়াচ সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছে। জানা গেছে Vivo Watch ৪২ মিমি ও ৪৬ মিমি এই দুই সাইজে আসবে। আবার এর চারটি রং থাকবে – শ্যাডো, ফেংসং, মোচা এবং মিক্সিয়া। এর মধ্যে একটিতে থাকবে লেদার স্ট্রিপ।

জানা গেছে Vivo Watch ১৮ দিন ব্যাটারি ব্যাকআপ এর সাথে আসবে। আবার ৪৬ মিমি ভ্যারিয়েন্টে থাকবে পেমেন্টের জন্য এনএফসি চিপ, ব্লাড অক্সিজেন সেন্সর ও হার্ট রেট মনিটর। এছাড়াও এই ওয়াচে কানেক্টিভিটির জন্য থাকবে ব্লুটুথ ৫.০।

কিছুদিন আগেই এই ভিভো ওয়াচকে Bluetooth SIG সাইটে দেখা গিয়েছিল। এছাড়াও গত জুন মাসে একে 3C সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখান থেকে জানা যায় এতে গোলাকার ডায়াল থাকবে। আবার এতে অডিও প্লেব্যাক সাপোর্ট করবে। মনে করা হচ্ছে ভিভো ওয়াচ ১০,০০০ টাকার রেঞ্জে আসবে।