একটানা ১৮ ঘন্টা গান শোনা যাবে, লঞ্চ হল Vivo Wireless Headset HP2154

vivo-wireless-headset-hp2154-launched-with-18-hours-battery-life-price

ঘরেলু মার্কেটে Vivo নেকব্যান্ড ডিজাইনের নতুন ওয়্যারলেস হেডসেট, Vivo Wireless Headset HP2154 নিয়ে হাজির হল। ভিভোর অডিও ডিভাইসের পোর্টফোলিওতে এই HP2154 ওয়্যারলেস হেডফোনটি নবতম সংযোজন। হালকা ওজনের এই হেডফোনটি IPX4 রেটিং, লো ল্যাটেন্সি, ব্লুটুথ ৫.০, ও ১৮ ঘন্টা ব্যাটারি লাইফের সঙ্গে এসেছে।

Vivo Wireless Headset HP2154 এর দাম

চীনে ভিভো ওয়্যারলেস হেডসেটটির দাম পড়বে ২৯৯ ইউয়ান (প্রায় ৩,৪০০ টাকা)৷ এটি ব্ল্যাক, ব্লু, ও গ্রে কালার অপশনে উপলব্ধ হবে৷ চীনের বাইরে আর্ন্তজাতিক বাজারে এটি কবে উপলব্ধ হবে তা এখনও জানা যায়নি৷

Vivo Wireless Headset HP2154 এর স্পেসিফিকেশন, ফিচার

নেকব্যান্ড হেডসেটটি তে ১১.২ মিমি মুভিং কয়েল ড্রাইভার্সের সাথে Daikoku কপার ক্লাড অ্যালুমিনিয়াম ভয়েস কয়েল ব্যবহার করা হয়েছে। এর ফ্রিকোয়েন্সি রেঞ্জ হল ২০হার্টজ-২০গিগাহার্টজ। হেডসেটের ওজন ২৪ গ্রাম এবং এর অভ্যন্তরে ১২৯ এমএএইচ ব্যাটারি আছে। সিঙ্গেল চার্জে এটি ১৮ ঘন্টা পর্যন্ত চালানো যাবে। আবার এতে টাইপ-সি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়ার ব্যবস্থা আছে। ভিভো বলেছে, নেকব্যান্ড হেডসেটটি ১০ মিনিটের চার্জেই ৫ ঘন্টা ব্যাটারি লাইফ দেবে। এছাড়াও গেমিং ও শ্রবণের অভিজ্ঞতা উন্নীত করার জন্য এর ল্যাটেন্সি ৮০এমএস এর কম রাখা হয়েছে। জল প্রতিরোধী না হলেও IPX4 রেটিংযুক্ত হওয়ায় এটি হালকা জলের ছিটে লাগলেও ঠিকমতো কাজ করবে।

Vivo Wireless Headset HP2154 ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটির সাথে এসেছে। নেকব্যান্ডে থাকা ভলিউম কন্ট্রোল বাটন ট্র্যাক পরিবর্তনের কাজেও ব্যবহার করা যাবে। ইয়ারবাড ম্যাগনেটিক হওয়ায় এটি পরস্পরের সাথে লেগে থাকতে পারে। সেই অবস্থায় চলতে থাকা যে কোনো ট্র্যাক পজ হয়ে যাবে। আবার একে অপরের থেকে ছাড়িয়ে নিলে প্লেব্যাক আবার চালু হয়ে যাবে। সুতারাং ইয়ারফোন খুলে ফেলার সময় ম্যানুয়ালি প্লে/পজ করার দরকার পড়বে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন