আগামী সপ্তাহে ভারতে আসছে Vivo Wireless Sport Lite ইয়ারফোন, দাম আপনার সাধ্যের মধ্য

vivo-wireless-sport-lite-neckband-style-earphone-to-launch-in-india-september-21-price-features

বিশ্ববাজারে লঞ্চের পর, এবার ভারতেও পা রাখতে চলেছে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Vivo-র Wireless Sport Lite (ওয়্যারলেস স্পোর্ট লাইট) নামক ব্লুটুথ ইয়ারফোন। গত এপ্রিলে গ্লোবাল মার্কেটে নেকব্যান্ড-স্টাইলের এই ইয়ারফোন লঞ্চ করে Vivo। ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ ও অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে আসা Vivo Wireless Sport Lite শীঘ্রই ভারতে বিক্রির জন্য উপলব্ধ হবে বলে জানা গেছে। কোম্পানি এই বিষয়ে এখনো মুখ না খুললেও, 91Mobile তাদের রিপোর্টে দাবি করেছে, আগামী ২১শে সেপ্টেম্বর Vivo-র ইয়ারফোনটি ভারতে লঞ্চ হবে।

Vivo Wireless Sport Lite-এর দাম (প্রত্যাশিত)

রিপোর্টে ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইট ইয়ারফোনের লঞ্চের তারিখের পাশাপাশি দাম ও কালার অপশন সম্পর্কেও জানানো হয়েছে। এই ইয়ারফোনটি ২,০০০ টাকার মধ্যে এবং দুটি রঙে (কালো, নীল) ভারতে আসতে পারে। আর এমনটা সত্যি হলে বাজারে উপলব্ধ শাওমি, ওপ্পো, ওয়ানপ্লাস বা রিয়েলমির মত ব্র্যান্ডের ইয়ারফোন কড়া প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবে।

Vivo Wireless Sport Lite-এর স্পেসিফিকেশন

বিশ্ববাজারে লঞ্চ হওয়ায় ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইটের ফিচার আমাদের অজানা নয়। এক্ষেত্রে যদি ভারতেও এটি একই ফিচারসহ আসে তাহলে বলা যায়, এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনে ১১.২ মিমি বড় অ্যালুমিনিয়াম-ব্রোঞ্জের মুভিং কয়েল এবং একটি উচ্চ পলিমার ডায়াফ্রাম থাকবে। যা দুর্দান্ত সাউন্ড আউটপুট সরবরাহ করবে। এছাড়াও এতে ৮০ এমএসের ইয়ারফোন-টু-স্মার্টফোন লো ল্যাটেন্সি, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার রয়েছে।

Vivo জানিয়েছে, Wireless Sport Lite ইয়ারফোনটি তার গোল্ডেন ইয়ারস অ্যাকোস্টিক ল্যাব দ্বারা টিউন করা হয়েছে এবং এটি ফুল চার্জে ১৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দেবে। আবার এই অডিও ডিভাইসটি ১০ মিনিটের চার্জে ৫ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। এদিকে IPX4 রেটিংসহ আসায়, ইয়ারফোনটি জল বা ঘাম লেগে নষ্ট হবে না। উপরন্তু ইউজারদের সুবিধার্থে এতে সাপোর্ট করবে কুইক পেয়ার কানেকশন, গুগল অ্যাসিস্ট্যান্টের মত ফিচার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।