আরও সস্তা হল Vivo X50 এবং Vivo V19, বিক্রি বাড়াতে দামে বিরাট কাটছাঁট

vivo-x50-and-vivo-v19-get-price-drop-in-india-up-to-rs-5000

ভারতে Vivo তাদের দুটি মিড রেঞ্জ ফোনের দাম কমিয়ে দিল। এখন থেকে ৫,০০০ টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে Vivo X50 এবং Vivo V19। এই ফোন দুটি গতবছর ভারতে লঞ্চ হয়েছিল। ভিভো ভি১৯ ফোনে আছে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৪৫০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল সেলফি ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে। আবার প্রিমিয়াম ফিচারের সাথে আসা ভিভো এক্স৫০ ফোনটিতে পাবেন স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও কোয়াড রিয়ার ক্যামেরা।

Vivo X50 এবং Vivo V19 এর নতুন দাম

ভিভো এক্স৫০ ফোনটি ভারতে দুটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। যেগুলি হল ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম ছিল যথাক্রমে ৩৪,৯৯০ টাকা এবং ৩৭,৯৯০ টাকা। তবে এখন এই দুই মডেল ২৯,৯৯০ টাকা ও ৩২,৯৯০ টাকায় পাওয়া যাবে। ফোনটি গ্লেজ ব্ল্যাক ও ফ্রস্ট ব্লু কালারে উপলব্ধ।

এদিকে ভিভো ভি১৯ ফোনটি এখন থেকে ২১,৯৯০ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজের। আবার ৮ জিবি + ২৫৬ স্টোরেজের দাম পড়বে ২৪,৯৯০ টাকা। এই দুই ভ্যারিয়েন্ট আগে যথাক্রমে ২৪,৯৯০ টাকা ও ২৭,৯৯০ টাকায় বিক্রি হত।

মাইস্মার্টপ্রাইজ এর তরফে জানানো হয়েছে, আজ থেকেই এই ফোন দুটি নতুন দামে কেনা যাবে। যদিও আমরা এখনও ই-কমার্স সাইটগুলিতে পুরানো দামেই ফোনগুলিকে দেখতে পেয়েছি। আশা করা যায় আজ রাত বা আগামী কাল সকাল থেকে নতুন দামে ফোনগুলি বিক্রি হবে।

Vivo X50 এর স্পেসিফিকেশন

ভিভো এক্স ৫০ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে সহ ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস (১০৮০x২৩৭৬ পিক্সেল) অ্যামোলেড ফ্লাট ডিসপ্লে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর সহ এসেছে। আবার এতে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়া পিছনে আছে চারটি ক্যামেরা – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেন্সর, ১৩ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স ও ৮ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Vivo V19 এর স্পেসিফিকেশন

ভিভো ভি১৯ ফোনটিতে আছে কর্নিং করিলা গ্লাস প্রটেকশন সহ ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে।  ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর। Vivo V19 ফোনে পাবেন ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। এর রিয়ার প্যানেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা + ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আবার সামনে  ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন