Vivo X60 সিরিজের সাথে ভারতে আসছে X50 Pro+, ফাঁস হল দাম

vivo-x50-pro-plus-to-launch-in-india-along-with-x60-series-price-leaked

ডিসেম্বরের শেষে চীনের মার্কেটে লঞ্চ হয়েছিল Vivo X60 সিরিজ। যদিও প্রিমিয়াম ফিচারের সাথে আসা এই সিরিজের লঞ্চ ইভেন্টে কোম্পানি অন্যান্য মার্কেটে এর লভ্যতা সম্পর্কে কিছু জানায়নি। তবে কিছুদিন আগে জানা যায় মার্চের শেষে বা এপ্রিলের প্রথমেই ভিভো এক্স৬০ সিরিজ ভারতে লঞ্চ হবে। কিন্তু এই সিরিজ ছাড়াও ভিভো তাদের গতবছরে লঞ্চ করা Vivo X50 Pro+ কেও ভারতে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে সম্প্রতি জানা গেছে।

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, Vivo, X60 সিরিজজের পাশাপাশি X50 সিরিজকেও ভারতে লঞ্চ করবে। উল্লেখ্য, গতবছর জুনে, ভিভো চীনে এক্স৫০ সিরিজের এক্স৫০ প্রো প্লাস ডিভাইসটি লঞ্চ করেছিল। স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট দ্বারা পরিচালিত এই ফোনটিকে ভিভো ফ্ল্যাগশিপ ডিভাইস হিসেবে বাজারে এনেছিল। অন্যদিকে, Vivo X50 সিরিজের বাকি দুটি ফোন- X50 এবং X50+ কোয়ালকমের মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ এসেছিল।

রিপোর্টটিতে, ভারতে আগত এই ফোনটির সম্মুখভাগ এবং পশ্চাৎভাগের ছবি, ও অ্যাবাউট পেজের স্ক্রিনশট দেখানো হয়েছে। স্ক্রিনশটে চোখ রাখলে দেখা যাবে, ভিভো এক্স৫০ প্রো+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে ১২ জিবি র‌্যাম, ২.৪ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। আবার ফোনটিতে অ্যান্ড্রয়েড ভার্সন ১০ রয়েছে বলে স্ক্রিনশটে দৃশ্যমান। তবে, অনুমান করা হচ্ছে, লঞ্চের সময় এতে অ্যান্ড্রয়েড ভার্সন ১১ থাকবে।

ফোনটির ব্যাক প্যানেলের ছবি দেখে স্পষ্ট, ভিভো ভারতে এক্স৫০ প্রো+ হ্যান্ডসেটটির ব্রাউন কালারযুক্ত প্লেন লেদার এডিশন আনছে। এছাড়াও, ফোনটি গ্রাভিটেশন ব্লু কালার ভ্যারিয়েন্টেও ভারতে আসতে পারে।

দামের প্রসঙ্গে রিপোর্টে বলা হয়েছে, ভারতে Vivo X50 Pro+ এর দাম ৪০,০০০ টাকার কাছাকাছি হতে পারে। ভিভোপ্রেমীরা হয়তো ভেবে উচ্ছাসিত হচ্ছেন, X50 Pro+ যেহেতু ভারতে আসছে, তাহলে X60 Pro+ এদেশে লঞ্চ হওয়ার পূর্ণ সম্ভাবনা আছে। সেক্ষেত্রে বলে রাখি, ভারতে ভিভোর এক্স৬০ সিরিজের বাকি দুটি ফোন এলেও, প্রো+ লঞ্চ হওয়ার সম্ভাবনা এখনও পর্যন্ত খুবই ক্ষীণ। তবে সরকারিভাবে এই সংক্রান্ত কোনো খবর আসা পর্যন্ত আমদের অপেক্ষা করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন