পিছনে চারটি ক্যামেরা ও দুর্দান্ত সেলফ ক্যামেরা সহ লঞ্চ হল Vivo X50e

vivo-x50e-launched-with-snapdragon-765g-soc-and-quad-camera

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো আজ তাইওয়ানে Vivo X50e লঞ্চ করলো। এটি X50 সিরিজের ষষ্ঠ ফোন। এর আগে এই সিরিজে কোম্পানি Vivo X50, X50 5G, X50 Pro, X50 Pro+, এবং X50 Lite ফোনগুলি লঞ্চ করেছে। ভিভো এক্স৫০ই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, কোয়াড রিয়ার ক্যামেরা। এই ফোনটি অন্যান্য মার্কেটে কবে আসবে তা এখনও জানা যায়নি।

Vivo X50e দাম

ভিভো এক্স৫০ই কেবল একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম এনটি ১৩,৯৯০, যা প্রায় ৩৩,৮০০ টাকার সমান। ফোনটি ওয়াটার মিরর (গ্রাডিয়েন্ট ব্লু) ও নাইট (ব্ল্যাক) কালারে পাওয়া যাবে।

Vivo X50e স্পেসিফিকেশন

ভিভো এক্স৫০ই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। সিকিউরিটির জন্য এতে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo X50e ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে আছে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এর সাথে ১৩ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স, ১২০ ডিগ্ৰী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স আছে। পিছনের ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ উপলব্ধ।

এই ফোনে পাবেন ৪৩৫০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এছাড়াও আছে ৩.৫মিমি হেডফোন জ্যাক। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১০।