Vivo X60 এই প্রথম সবচেয়ে সস্তায় কেনার সুযোগ, পাবেন ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Amazon Great Indian Festival Sale চলাকালীন আপনি ৩১,৯৯০ টাকায় Vivo X60 কিনতে পারবেন

vivo-x60-price-cut-by-rs-6000-for-limited-period-should-you-buy-it

গত ৩ অক্টোবর থেকে সকল দেশবাসীর ঘরে ঘরে খুলে গেছে ‘Khushiyon ki dibbe’, কারণ ই-কমার্স সাইট Amazon ওইদিন থেকে তাদের ‘Great Indian Festival’ সেল নিয়ে হাজির হয়ে গেছে। আসন্ন পুজোর মরসুমের প্রাক্কালে অনুষ্ঠিত এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, হেডফোন, স্পিকার, ট্যাবলেট সহ অন্যান্য অ্যাক্সেসরিজে আকর্ষণীয় ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। উপরন্তু, সাথে কিছু ব্যাংক অফারের সুবিধা থাকায় ক্রেতারা সেলে নির্ধারিত দামের চেয়েও কমে বিভিন্ন প্রোডাক্ট হাতে পেয়ে যাচ্ছেন। এমনকি এই সেলে কয়েকটি স্মার্টফোনের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। তাই আপনি যদি ফিচারে ঠাসা একটি নজরকাড়া নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে Amazon Great Indian Festival সেল আপনার জন্য নিয়ে এসেছে এক দারুন সুবর্ণ সুযোগ।

এই সেলে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের পাশাপাশি একাধিক হাই-এন্ড অর্থাৎ একটু বেশি দামের স্মার্টফোনেও দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। এই প্রতিবেদনে আমরা সেরকমই একটি স্মার্টফোনের কথা বলব, যেটি হল Vivo X60। স্মার্টফোনটি এই বছরের মার্চ মাসে ৩৭,৯৯০ টাকায় লঞ্চ করা হয়। তবে এই সেল চলাকালীন আপনি ৩১,৯৯০ টাকায় এই মডেলটি কিনতে পারবেন, অর্থাৎ প্রায় ৬০০০ টাকা ছাড় পাওয়ার সুযোগ হয়েছে। কিন্তু Amazon ওয়েবসাইট বা অ্যাপ খুললে আপনি দেখতে পাবেন যে এটিতে ৩,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে এবং ফলস্বরুপ মডেলটি ৩৪,৯৯০ টাকায় উপলব্ধ!

এখন খুব স্বাভাবিকভাবেই আপনার মনে আসবে যে, তাহলে ৬,০০০ টাকা ছাড় কীভাবে পাওয়া যাবে? আসলে এই সেলে HDFC ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে গ্রাহকরা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। তাই HDFC কার্ডের মাধ্যমে ভিভো এক্স৬০ কিনলে ক্রেতারা ৩১,৯৯০ টাকায় ফোনটিকে পকেটস্থ করতে পারবেন। সুতরাং, আপনার যদি ৩০,০০০ টাকার আশেপাশে একটি দুর্দান্ত স্মার্টফোন কেনার প্ল্যান থাকে, তাহলে আর দেরি না করে এখনই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল থেকে কিনে নিন ভিভো এক্স৬০।

এতক্ষণ ধরে যে হাই-এন্ড স্মার্টফোনটিকে কেন্দ্র করে এত কথা হচ্ছে, এবার সেই Vivo X60-র স্পেসিফিকেশনের ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক। ১৭৬ গ্রাম ওজনের এই 5G স্মার্টফোনটিতে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত। Vivo X60 দুটি স্টোরেজ কনফিগারেশনে মার্কেটে উপলব্ধ, যার মধ্যে টপ-এন্ড মডেলটিতে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ বিদ্যমান। ক্যামেরার কথা বললে, এই ফোনের পিছনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার, ১৩ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এছাড়াও, সেলফির জন্য সামনে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। Vivo X60 ফোনে ৪৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।