অসাধারণ ক্যামেরার Vivo X60 Pro+ এবার আসছে ভারতে, জেনে নিন কবে

vivo-x60-pro-plus-india-launch-tipped-late-march-early-april

গতবছর ডিসেম্বরে Vivo তাদের ঘরেলু মার্কেটে X60 ও X60 Pro ফোন দুটি লঞ্চ করেছিল। এর কিছুদিন পর এই সিরিজের আওতায় X60 Pro+ নামের আরেকটি ফোনকেও আনা হয়। এবার এই ফোনটি ভারতেও আসছে। মার্চের শেষে বা এপ্রিলের শুরুতে ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনটি ভারতে লঞ্চ হবে। এই ফোনের মুখ্য আকর্ষণ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। এছাড়াও Vivo X60 Pro+ ফোনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লে ও ৪,২০০ এমএইচের ব্যাটারি।

৯১মোবাইলস তাদের প্রতিবেদনে জানিয়েছে, ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনটি বছরের প্রথম কোয়ার্টারে ভারতে লঞ্চ হবে। যদিও এই ফোনের সাথে সিরিজের বাকি ফোন, অর্থাৎ Vivo X60 ও X60 Pro আসবে কিনা তা জানা যায়নি। আবার ভারতে ফোনটির দাম কত হবে বা এর স্পেসিফিকেশনে কোনো বদল থাকবে কিনা তাও প্রতিবেদনে জানানো হয়নি।

প্রসঙ্গত ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনটি চীনে দুটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম  + ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৪,৪৯৮ ইউয়ান (প্রায় ৫০,৮০০ টাকা) ও ৫৯৯৮ ইউয়ান (প্রায় ৬৭,৭৪৯ টাকা)। 

Vivo X60 Pro+ ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির ফুলএইচডি প্লাস (১০৮০x২৩৭৬ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ১৯.৮:৯। আবার এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। সাথে দেওয়া হয়েছে ১২ জিবি পর্যন্ত LPDDRX4 র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ। এই ফোনের পিছনে ৪৮ মেগাপিক্সেল সনি IMX598 সেন্সর + ৫০ মেগাপিক্সেল স্যামসাং GN1 সেন্সর + ৩২ মেগাপিক্সেলের পোর্ট্রেট ক্যামেরা + ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও ফোনটি ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,২০০ এমএইচের ব্যাটারির সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন