২৫ মার্চ ভারতে আসার আগেই ফাঁস Vivo X60 সিরিজের মেমরি ও কালার অপশন

vivo-x60-pro-plus-series-india-storage-colour-options-leaked-ahead-of-march-25-launch

চীনের পর এবার ভারতে আসছে Vivo X60 সিরিজ। আগামী ২৫ মার্চ এই সিরিজের Vivo X60, Vivo X60 Pro, ও Vivo X60 Pro+ ফোনগুলি ভারতে লঞ্চ হবে। তবে লঞ্চের কয়েক সপ্তাহ আগে এই ফোনগুলির স্টোরেজ ও কালার বিকল্প ফাঁস হল। জনপ্রিয় একজন টিপস্টার আজ ভিভো এক্স৬০, ভিভো এক্স৬০ প্রো এবং ভিভো এক্স৬০ প্রো প্লাস এর স্টোরেজ ও কালার অপশন সামনে এনেছেন। জানিয়ে রাখি এই সিরিজের Vivo X60 Pro+ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে, আবার অন্য দুটি ফোন স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসতে পারে।

টিপস্টার ঈশান অগ্রবাল জানিয়েছেন, এই সিরিজের বেস মডেল অর্থাৎ Vivo X60 ভারতে ৮ জিবি র‌্যাম এবং ১২ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। এতে থাকবে ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি ব্লু ও ব্ল্যাক কালার বিকল্পের সাথে উপলব্ধ হবে।

আবার Vivo X60 Pro কেনা যাবে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। ফোনটি একটি স্টোরেজের সাথেই লঞ্চ হবে। এটি দুটি কালারে আসবে- ব্লু ও ব্ল্যাক।

অন্যদিকে এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন অর্থাৎ Vivo X60 Pro+-ও Pro ভ্যারিয়েন্টের মত একই স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। অর্থাৎ ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হবে। এটি কেবল ব্লু কালারে আসবে।

Vivo X60 সিরিজের দাম :

ভারতে ভিভো এক্স৬০ সিরিজের ফোনগুলির দাম যদিও জানা যায়নি। তবে চীনে Vivo X60 তিনটি স্টোরেজ সহ উপলব্ধ। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজযুক্ত মডেলের দাম ৩,৪৯৮ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় ৩৯,৩০০ টাকার সমান। আবার এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩,৭৯৮ ইউয়ান (প্রায় ৪২,৭০০ টাকা) এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজযুক্ত মডেলের দাম ৩,৯৯৮ ইউয়ান (প্রায় ৪৫,০০০ টাকা)। 

আবার Vivo X60 Pro এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৪,৪৯৮ ইউয়ান (প্রায় ৫০,৬০০ টাকা)। এদিকে Vivo X60 Pro+  এর ৮ জিবি র‌্যাম  + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪,৪৯৮ ইউয়ান (প্রায় ৫০,৮০০ টাকা) এবং এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৫৯৯৮ ইউয়ান (প্রায় ৬৭,৭৪৯ টাকা)। 

Vivo X60 ও Vivo X60 Pro এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন। Vivo X60 Pro+ এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন