Vivo X60 Pro+ ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

vivo-x60-pro-plus-spotted-on-3c-certification-site-with-55w-fast-charging

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো সদ্য ঘরেলু মার্কেটে লঞ্চ করেছে Vivo X60 সিরিজ। আপাতত এই সিরিজে দুটি ফোন এসেছে Vivo X60 এবং Vivo X60 Pro। তবে কিছুদিনের মধ্যেই এই সিরিজের তৃতীয় ফোন হিসাবে আত্মপ্রকাশ করবে Vivo X60 Pro+। লঞ্চের আগেই এই ফোনকে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যেখান থেকে জানা গেছে ভিভো এক্স ৬০ প্রো প্লাস ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এছাড়াও এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে বলে মনে করা হচ্ছে।

3C সার্টিফিকেশন সাইটে Vivo X60 Pro+

3C সার্টিফিকেশন সাইটে ভিভো এক্স ৬০ প্রো প্লাস V2056A মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এই 5G ডিভাইসে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং (11Vdc, 5A Max) সাপোর্ট থাকবে। এর আগের দুটি মডেলে ৩৩ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট ছিল। সেক্ষত্রে প্লাস ভ্যারিয়েন্ট আরও উন্নত চার্জিং ক্ষমতা সহ আসবে।

Vivo X60 Pro+ ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

কয়েকদিন আগেই ভিভো এক্স৬০ প্রো প্লাস ফোনটিকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। এখানে ফোনটি ‘Lahaina’ মাদারবোর্ডের সাথে অন্তর্ভুক্ত ছিল। যেটি আসলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের কোডনেম। অর্থাৎ বলতে দ্বিধা নেই Vivo X60 Pro+ ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে।

এছাড়াও এই ফোনে ১২ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার এতে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে, এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার এতে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। এছাড়া এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

Vivo X60 এবং Vivo X60 Pro এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন