অপেক্ষার অবসান! ২৯ ডিসেম্বর লঞ্চ হচ্ছে কোয়াড ক্যামেরার Vivo X60 সিরিজ

গুঞ্জন ছিলই যে আগামী ২৯ ডিসেম্বর চীনের বাজারে লঞ্চ হবে Vivo X60 সিরিজ। আজ সেই গুঞ্জনে শিলমোহর দিয়েছে খোদ ভিভো। চীনা স্মার্টফোন কোম্পানিটি মাইক্রো ব্লগিং সাইট উইবো তে তাদের আসন্ন সিরিজের লঞ্চ ডেট ঘোষণার পাশাপাশি এদের ছবিও পোস্ট করেছে। এমনকি ভিভোর ওয়েবসাইটেও এই সিরিজের ফোনগুলিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে Vivo X60, X60 Pro এবং X60 Pro+। ইতিমধ্যেই জানা গেছে ভিভো এক্স৬০ ও এক্স৬০ প্রো ফোনে এক্সিনস ১০৮০ প্রসেসর থাকবে। এছাড়াও থাকবে গ্রাডিয়েন্ট ফিনিশ সহ কোয়াড রিয়ার ক্যামেরা।

২৯ ডিসেম্বর লঞ্চ হবে Vivo X60 সিরিজ

কোম্পানির পোস্ট অনুযায়ী, ২৯ ডিসেম্বর চীনের মার্কেটে লঞ্চ হবে ভিভো এক্স৬০ সিরিজ। ভারতীয় সময় বিকাল ৫ টায় এই লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হবে। যদিও পোস্টে কোম্পানি X60 Pro+ সম্পর্কে কিছু জানায়নি। তবে অনেক রিপোর্টে দাবি করা হচ্ছে, এই ফোনটিও ভিভো এক্স৬০ ও এক্স৬০ প্রো এর সাথে আসবে।

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক করা হল Vivo X60, X60 Pro কে

ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে  ভিভো এক্স৬০ ফোনটিকে ৮ জিবি র‌্যাম সহ দেখা গেছে। আবার ইন্টারনাল স্টোরেজ হিসাবে আছে ১২৮ জিবি এবং ২৫৬ জিবি বিকল্প। এদিকে প্রো ভার্সনে থাকবে ১২ জিবি র‌্যাম। এই ফোনটিও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে।

ওয়েবসাইট অনুযায়ী, Vivo X60 ফোনটি তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে – ব্ল্যাক, শিমার এবং গ্রেডিয়েন্ট ব্লু। আবার ব্ল্যাক ও গ্রেডিয়েন্ট ব্লু কালারে উপলব্ধ হবে Pro মডেলটি। 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, Vivo X60 সিরিজের ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।