Vivo X60t Pro ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, জানুন অন্যান্য ফিচার

Vivo X60t pro may come with dimensity 1200 soc

চলতি বছরের প্রথম দিকেই Vivo বাজারে এনেছে তার নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Vivo X60; গত মার্চে এটি ভারতীয় মার্কেটেও পা রেখেছে। এখনও পর্যন্ত এই সিরিজের অধীনে Vivo V60, V60 Pro, V60 Pro+ ফোন তিনটি লঞ্চ হয়েছে। তবে মনে হচ্ছে, খুব শীঘ্রই Vivo V60 পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। কারণ গুঞ্জন চলছে, Vivo তার এই নতুন সিরিজটির অধীনে আরো একটি নতুন ডিভাইস আনার পরিকল্পনা করছে; এমনকি নেটদুনিয়ায় ফাঁস হওয়া একটি নতুন লিকে দাবি উঠেছে যে আসন্ন মডেলটি Vivo X60t Pro নামে বাজারে আসবে।

ডিজিটাল চ্যাট স্টেশন নামের জনপ্রিয় লিকস্টারের মতে, ভিভো-র এই মুহূর্তে এক্স৬০ টি প্রো নামক নতুন প্রিমিয়াম হ্যান্ডসেট চালু করার দৃঢ় পরিকল্পনা রয়েছে। পাশাপাশি ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট থাকতে পারে বলে দাবি করা হচ্ছে। আসলে এই সিরিজের X60 Pro+ মডেলে ইতিমধ্যেই স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহৃত হয়েছে। আবার সিরিজের বাকি মডেলগুলিতে রয়েছে স্ন্যাপড্রাগন স্ন্যাপড্রাগন ৮৭০, এক্সিনস ১০৮০ (চাইনিজ ভার্সন) চিপসেট। তাই আসন্ন ডিভাইসটিতে Vivo কিছু পরিবর্তন করতে পারে – এমনটা আশা করাই যায়।

টিপস্টারের আরও দাবি, Vivo X60t Pro মডেলটি ডাইমেনসিটি ১২০০ চিপসেট ছাড়াও, ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি অবধি ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। তাছাড়া এটিতে ৪,২০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি ও ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। ফোনটির বাকি ফিচার ভিভো এক্স৬০ প্রো এর মত হতে পারে।

Vivo V60 Pro-এর স্পেসিফিকেশনের কথা বললে, ডিভাইসটিতে পাঞ্চহোল কাটিং যুক্ত ৬.৫৬ ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080p এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এর পিছনে কোয়াড ক্যামেরা (৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) সেটআপ রয়েছে। অন্যদিকে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান। শুধু তাই নয়, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ওএসে চলে এবং এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন