Vivo X60t Pro আসছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ও 5G সাপোর্ট সহ

Vivo x60t pro spotted 3C certification with 33w fast charging 5g support

ভিভো চলতি বছরে তাদের ফ্ল্যাগশিপ সিরিজ এক্স৬০ লঞ্চ করেছে। আপাতত এই সিরিজের চারটি ফোন বাজারে এসেছে- Vivo V60, V60 Pro, V60 Pro+ ও Vivo X60t । তবে জল্পনা চলছিল শীঘ্রই Vivo X60t Pro নামের আরও একটি ফোন এই সিরিজে জুড়বে। সেই জল্পনা সত্যি করে ফোনটিকে এবার চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেল। এখান থেকে ভিভো এক্স৬০টি প্রো এর ফাস্ট চার্জিং প্রযুক্তি সম্পর্কে জানা গেছে।

3C সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে Vivo X60t Pro কে V2102A মডেল নম্বর সহ খুঁজে পাওয়া গেছে। জানা গেছে এই ফোনটি 5G কানেক্টিভিটির সাথে আসবে। আবার এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। যদিও এছাড়া ফোনটির বাকি স্পেসিফিকেশন এখনও অজানা। তবে আশা করা যায় এতে Vivo X60t এর চেয়ে উন্নত ফিচার থাকবে।

ভিভো এক্স৬০টি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চি ফুলএইচডি প্লাস (১০৮০x২৩৭৬ পিক্সেল) E3 AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড রয়েছে। আবার এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ চিপসেট।

ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে৷ এই ক্যামেরাগুলি হল OIS সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২এক্স টেলিফটো লেন্স সহ ১৩ মেগাপিক্সেল সেন্সর ও ১২০ ডিগ্রী আল্ট্রা-ওয়াইড লেন্স সহ ১৩ মেগাপিক্সেল সেন্সর। ভিভো এক্স৬০টি এর সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ।

আবার ফোনটি ৩৩ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট ও ৪,৩০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস কাস্টম স্কিনে চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন