আকর্ষণীয় অফারে Vivo X70 Pro 5G আজ প্রথমবার কেনার দারুন সুযোগ

Vivo X70 Pro 5G ফোনটি চলমান Flipkart, Amazon এবং ভিভো ইন্ডিয়ার ই-স্টোর থেকে কেনা যাবে

vivo-x70-pro-5g-first-sale-today-in-india-on-flipkart-amazon-offers-price

গত ৩০শে সেপ্টেম্বর Vivo X70 সিরিজকে ভারতে লঞ্চ হয়েছিল। এই সিরিজের Vivo X70 Pro 5G স্মার্টফোনটিকে আজ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হচ্ছে। Flipkart, Amazon এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। MediaTek Dimensity 1200 প্রসেসরের এই ভিভো 5G স্মার্টফোনটি নিউ সেকেন্ড জেনারেশন ZEISS লেন্স সহ এসেছে। ফলে ফোনটির ক্যামেরা পারফরম্যান্স ইউজারদের বিস্মিত করবে, বলে সংস্থা দাবি করেছে। MediaTek ও Vivo এর যৌথ উদ্যোগে নিয়ে আসা Vivo X70 Pro 5G ফোনে থাকছে আরো বেশ কয়েকটি বিশেষ ফিচার। যেমন এতে, ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ফ্ল্যাশ ফাস্ট চার্জিং টেকনোলজি ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাপোর্ট উপলব্ধ। এটিকে তিনটি স্টোরেজ ও দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে।

Vivo X70 Pro 5G দাম ও অফার

ভারতে, ভিভো এক্স৭০ প্রো ৫জি ফোন তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। যার মধ্যে, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৬,৯৯০ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে যথাক্রমে ৪৯,৯৯০ টাকা ও ৫২,৯০০ টাকা। এই নয়া ৫জি ফোনকে কসমিক ব্ল্যাক এবং অরোরা ডন কালারে পাওয়া যাবে।

ভিভো এক্স৭০ প্রো ৫জি ফোনটি চলমান Flipkart, Amazon এবং ভিভো ইন্ডিয়ার ই-স্টোর থেকে কেনা যাবে। অফারের বিষয়ে বললে, Flipkart Big Billion Days সেল উপলক্ষ্যে Axis ও ICICI ব্যাংকের কার্ডধারীদের ১,২৫০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে পাওয়া যাবে ২০,৬০০ টাকা পর্যন্ত ছাড়। অন্যদিকে Amazon Great Freedom Festival সেলে HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০ শতাংশ ডিসকাউন্ট মিলবে।

Vivo X70 Pro 5G স্পেসিফিকেশন

ভিভো এক্স৭০ প্রো ৫জি এই ফোনে রয়েছে একটি ৬.৫৬ ইঞ্চির ই৫ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে, ফুল এইচডি প্লাস রেজোলিউশন (১,০৮০ x ২,৩৭৬ পিক্সেল), ১৯.৮:৯ এসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর ১০ প্লাস, ১,৩০০ নিট ব্রাইটনেস ও ৯০.৩% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে, মালি জি৭৭ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে৷ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিন দ্বারা চালিত হবে। স্টোরেজ হিসাবে, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি পাওয়া যাবে ভিভো এক্স৭০ প্রো ৫জি ফোনে। এতে ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Vivo X70 Pro 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৭৫) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/৩.৪) পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) টেলিফটো লেন্স ও ১২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) আল্ট্রা ওয়াইড লেন্স। একই সাথে, সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের জন্য থাকছে, ৩২ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.৪৫) ফ্রন্ট ক্যামেরা।

ক্যামেরা সম্পর্কে ভিভো ইন্ডিয়ার পরিচালক তথা ব্র্যান্ড স্ট্র্যাটেজির প্রমুখ এন মারিয়া বলেছেন, “ভিভো এক্স ৭০ প্রো দিয়ে ক্লিক করা ছবিগুলি দেখে ইউজারদের একবারের জন্যও মনে হবে না যে এই ছবিগুলি স্মার্টফোন দিয়ে তোলা।”

Vivo X70 Pro 5G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৪৫০ এমএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে, 5G, 4G LTE, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ সি এবং ইউএসবি ২.০ পোর্ট। এই হ্যান্ডসেট IP682 রেটিং প্রাপ্ত, তাই এটি জল বা ধুলো রোধী।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।