Vivo X70 Pro+ চলতি মাসে ভারতে লঞ্চ হওয়ার আগেই দেখা গেল Google Play Console-এ

Google Play Console-এর ডেটাবেসে Vivo X70 Pro+ এর ভারতীয় ভ্যারিয়েন্ট কে দেখা গেল

vivo-x70-pro-plus-indian-variant-spotted-on-google-play-console-ahead-of-launch

গত সপ্তাহে চীনে আত্মপ্রকাশ ঘটেছে ক্যামেরা কেন্দ্রিক Vivo X70 সিরিজের। এই সিরিজে এসেছে Vivo X70, Vivo X70 Pro ও Vivo X70 Pro+ স্মার্টফোনগুলি। এ দিকে সংস্থা কিছু না বললেও বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছে, ভারতে এ মাসেই লঞ্চ হয়ে যাবে Vivo X70 সিরিজ। এখন Google Play Console-এর ডেটাবেসে Vivo X70 Pro+ এর ভারতীয় ভ্যারিয়েন্টের উপস্থিতি জানান দিচ্ছে, ফোনগুলির অফিসিয়ালি লঞ্চ হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

Vivo X70 Pro+ এর ভারতীয় ভ্যারিয়েন্ট দেখা গেল Google Play Console-এ

Vivo X70 Pro+ এর চাইনিজ ভ্যারিয়েন্টের মডেল নম্বর V2145A। আবার গুগল প্লে কনসোলে স্পট করা ডিভাইসটির মডেল নম্বর V2114। একই মডেল নম্বরের সঙ্গে ইতিমধ্যেই Vivo X70 Pro+ ফোনকে IMEI ডেটাবেসে দেখা গিয়েছিল। এছাড়া BIS ও Geekbench-এর সাইটেও ফোনটি আগে হাজির হয়েছে।

প্রসঙ্গত, চীনে গুগলের উপর নিষেধাজ্ঞা থাকায় প্রত্যেকটি ফোন গুগল মোবাইল সার্ভিসেস (জিএমএস) ছাড়াই লঞ্চ হয়ে থাকে। সে জন্য ঘরোয়া মার্কেটে লঞ্চ করার জন্য চীনের স্মার্টফোন প্রতিষ্ঠানগুলির গুগল প্লে কনসোলের সার্টিফিকেশনের প্রয়োজন পড়ে না। কিন্তু চীনের বাইরে গুগলের পরিষেবার সাথে ফোন লঞ্চ করার সময় ওই শংসাপত্র পাওয়া জরুরি হয়ে পড়ে।

Vivo X70 Pro+ এর স্পেসিফিকেশন ও ফিচার

৬.৭৮ ইঞ্চি আল্ট্রা এইচডি ( ১,৪৪০ x ৩,২০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে ভিভো এক্স৭০ প্রো+ ফোনে। ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর দ্বারা পরিচালিত।

ভিভো এক্স৭০ প্রো+ এর ব্যাক প্যানেলে রয়েছে এফ/২.২২ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর, এবং ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ৫৫ ওয়াট ফ্লাশ চার্জ ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷