দুর্দান্ত ফিচারের Vivo X70 সিরিজ 30 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে? বেস মডেল নিয়ে জোর জল্পনা

আগামী ৩০ সেপ্টেম্বর ভিভো এক্স৭০ সিরিজ ভারতে লঞ্চ হবে৷ এই সিরিজের দু'টি হ্যান্ডসেট ভারতের বাজারে আসবে

vivo-x70-series-india-launch-date-tipped-september-30-base-variant-skip-wont-come

গত সপ্তাহে চীনে আত্মপ্রকাশ ঘটেছে Vivo X70 সিরিজের। ক্যামেরা কেন্দ্রিক এই সিরিজে এসেছে Vivo X70, Vivo X70 Pro ও Vivo X70 Pro+ স্মার্টফোনগুলি। চীনের পর Vivo X70 সিরিজ ভারতে এ মাসেই লঞ্চ হয়ে যাবে বলে বিভিন্ন সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছিল। কিন্তু ঠিক কোন দিনে তার ধারণা পাওয়া যায়নি। তবে এখন টিপস্টার যোগেশ ব্রার মাইস্মার্টপ্রাইসের সঙ্গে যৌথ উদ্যোগে ভারতে Vivo X70 সিরিজের অফিসিয়াল লঞ্চের তারিখ প্রকাশ করেছেন। আবার মানিকন্ট্রোলের একটি রিপোর্টে বলা হয়েছে, Vivo X70 সিরিজের একটি মডেল ভারতে আনা হবে না।

Vivo X70 সিরিজ ভারতে কবে লঞ্চ হবে?

টিপস্টার যোগেশের মতে, ভারতে আগামী ৩০ সেপ্টেম্বর ভিভো এক্স৭০ সিরিজের ঘোষণা করা হবে। যোগেশ দাবি করেছে, এই সিরিজের দু’টি হ্যান্ডসেট ভারতের বাজারে আসবে। অর্থাৎ ভিভো একটি হ্যান্ডসেট স্কিপ করার পথে হাঁটবে।

Vivo X70 সিরিজের কোন ফোন ভারতে আসবে না?

মানিকন্ট্রোলের রিপোর্টে দাবি করা হয়েছে, বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ভিভো এক্স৭০-এর ভারত আত্মপ্রকাশ ঘটবে না। শুধুমাত্র ভিভো এক্স৭০ প্রো ও ভিভো এক্স৭০ প্রো+ ভারতে পা রাখবে।

প্রসঙ্গত, Exynos 1080 প্রসেসরের সঙ্গে চীনা বাজারে এসেছে Vivo X70 Pro। তবে এটি ভারতে MediaTek Dimensity 1200 প্রসেসরের সাথে লঞ্চ করা হবে বলে জল্পনা রয়েছে। অন্যদিকে Snapdragon 888+ প্রসেসরের সাথে আসবে এই সিরিজের সবচেয়ে অ্যাডভান্সড হ্যান্ডসেট, Vivo X70 Pro+। এছাড়া প্রতিটি ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, পিছনে থাকবে একাধিক ক্যামেরা। Pro+ মডেলে ভিভোর V1 ইমেজ সিগন্যাল প্রসেসর ও ZEISS Optics সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷