Vivo X70 সিরিজ আরও দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ সেপ্টেম্বরে লঞ্চ হচ্ছে, জানুন বিস্তারিত

vivo-x70-series-launch-date-tipped-to-september-partnership-with-ipl-expected-specifications

Vivo গতবছর ডিসেম্বরে তাদের ফ্ল্যাগশিপ সিরিজ Vivo X60 লঞ্চ করেছিল। এই সিরিজের Vivo X60, Vivo X60 Pro এবং Vivo X60 Pro+ ফোন তিনটি ভারতসহ বিশ্বের অন্যান্য দেশে উপলব্ধ। লেটেস্ট প্রসেসর ও দুরন্ত ক্যামেরা ফিচার সহ আসার কারণে Vivo X60 সিরিজ যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। এদিকে রিপোর্ট বলছে, চীনা কোম্পানিটি ইতিমধ্যেই এই সিরিজের উত্তরসূরী, Vivo X70 এর ওপর কাজ শুরু করেছে। শুধু তাই নয়, এই সিরিজ সেপ্টেম্বরে লঞ্চ হবে বলে জানা গেছে।

টিপস্টার, Yogesh, Gizmochina কে জানিয়েছে, চলতি বছরের সেপ্টেম্বরে Vivo X70 সিরিজ লঞ্চ হতে চলেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (IPL) সাথে হাত মিলিয়ে এই সিরিজ লঞ্চ করা হবে। জানিয়ে রাখি Vivo গত কয়েক বছর ধরেই IPL এর টাইটেল স্পনসর। করোনার কারণে IPL এর বাকি ম্যাচ সেপ্টেম্বর বা অক্টোবরে UAE তে অনুষ্ঠিত হবে বলে শোনা যাচ্ছে। সেক্ষেত্রে ওই সময় Vivo X70 সিরিজ লঞ্চ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যদিও টিপস্টার লঞ্চের নির্দিষ্ট কোনো তারিখ জানাননি।

আশা করা যায়, Vivo X70 সিরিজেও তিনটি ফোন থাকবে- Vivo X70, Vivo X70 Pro এবং Vivo X70 Pro+। কয়েক সপ্তাহ আগেই আরেকজন টিপস্টার জানিয়েছিলেন, এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন, Vivo X70 Pro+,1 ইঞ্চি/1.28 ইঞ্চির চেয়ে বড় ক্যামেরা সেন্সর সহ আসবে। আবার এতে Snapdragon 888 প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া এই ফোনটিতে বেশি ব্যাটারি ক্যাপাসিটি (4,500mAh) এবং 66W ফাস্ট সাপোর্ট থাকবে।

এই ফোনে Samsung E4 AMOLED ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হতে পারে। এটি 120Hz রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করবে। আবার Vivo X70 Pro+ ফোনে X60 Pro+ এর মত একক স্পিকার থাকবে না, বরঞ্চ এতে ডুয়াল স্পিকার সেটআপ দেখা যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.