Vivo Y12s 2021 স্ন্যাপড্রাগন প্রসেসর সহ বাজেট রেঞ্জে লঞ্চ হচ্ছে

vivo-y12s-2021-spotted-on-google-play-console-with-snapdragon-439-soc

Y12 স্মার্টফোন সিরিজে Vivo খুব শীঘ্রই একটি নতুন মডেল যুক্ত করতে চলেছে, যার নাম হবে Vivo Y12s 2021। সম্প্রতি স্মার্টফোনটি গুগল প্লে কনসোলে তালিকাভুক্ত অবস্থায় দেখা গিয়েছে। আবার এটি ইন্দোনেশিয়ান টেলিকম সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র পেয়েছে। যার ফলে ফোনটির অস্তিত্বের বিষয়টি নিশ্চিত করা সম্ভব হয়েছে। ভিভো ওয়াই১২এস ফোনটি স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর সহ আসবে।

ইন্দোনেশিয়ান টেলিকম সার্টিফিকেশন সাইট অনুসারে, ভিভোর এই আপকামিং ফোনটির মডেল নম্বর V2039। যদিও এখান থেকে ফোনের স্পেসিফিকেশন জানা যায়নি। তবে গুগল প্লে কনসোলে ভিভো ওয়াই১২এস ২০২১ কে একই মডেল নম্বর ও স্পেসিফিকেশন সহ খুঁজে পাওয়া যায়।

গুগল প্লে কনসোল লিস্টিংয়ে ভিভো ওয়াই১২এস ২০২১ স্মার্টফোনটিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসরের সঙ্গে দেখা গিয়েছে। এই প্রসেসর এন্ট্রি লেভেল বা বাজেট রেঞ্জের ফোনের জন্য ব্যবহার করা হয়। উল্লেখ্য, গত বছর লঞ্চ হওয়া Vivo Y12s স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছিল। এছাড়াও, পূর্বসূরীর মতো এটি ৩ জিবি র‌্যাম, ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশনের এইচডি ডিসপ্লে সহ আসবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ শিপিং করা হবে।

যদিও এছাড়া Vivo Y12s 2021 সর্ম্পকে আর কিছু জানা যায়না। তবে Y12 সিরিজের অন্যান্য স্মার্টফোনের মতো এটি একইরকম স্পেসিফিকেশন সহ আসবে বলে আশা করা যায়। এছাড়া ফোনটি বাজেট রেঞ্জে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন