১০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল Vivo Y12s, পাবেন শক্তিশালী ব্যাটারি

vivo-y12s-launched-price-in-india-rs-9999-specification-price-specifications

ভিভো আজ ভারতে তাদের নতুন ওয়াই সিরিজের ফোন Vivo Y12s লঞ্চ করলো। গতকালই কোম্পানিটি এদেশে Y51s ফোনটি। এদিকে ভিভো ওয়াই ১২এস ফোনটি একটি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই ফোনটিতে পাবেন ৫,০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। এছাড়াও Vivo Y12s এর অন্যান্য ফিচারের কথা বললে, এই ফোনটি এআই পাওয়ার সেভিং টেকনোলজি, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়াল ও ডিউ ড্রপ নচ ডিসপ্লে।

Vivo Y12s এর দাম

ভারতে ভিভো ওয়াই ১২এস এর দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে – ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু। Vivo Y12s ফোনটি vivo India E-store, Amazon, Flipkart, Paytm, Tatacliq সহ অন্যান্য রিটেল স্টোর থেকে পাওয়া যাবে।

এই ফোনের সাথে কোম্পানি আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। রিলায়েন্স জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৭,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। আবার Bajaj Finserv, Home Credit, IDFC First Bank, HDB এর কার্ডধারী জিরো ডাউন পেমেন্ট অপশনের সাথে ফোনটি কিনতে পারবেন।

Vivo Y12s এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই ১২এস ফোনটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস হালো ফুলভিউ ডিসপ্লে সহ এসেছে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এই ডিসপ্লের ডিজাইন ডিউড্রপ নচ। এখানে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। সাথে আছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল রিয়ার ক্যামেরা রয়েছে। যেখানে প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/২.২) এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল (এফ/২.৪)। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। আবার পাওয়ারের জন্য এতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১৬.৩ ঘন্টা অনলাইনে সিনেমা দেখতে দেবে। চার্জিংয়ের জন্য রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। এই ব্যাটারি ১৬.৩ ঘন্টা অনলাইনে সিনেমা দেখতে দেবে। Vivo Y12s এর পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Funtouch 11 ওএসে চলে।