৩ জিবি র‍্যামের সাথে আসবে Vivo Y12s, জেনে নিন বাকি ফিচার

vivo-y12s-spotted-on-google-play-console-with-mediatek-soc

গত লঞ্চ হয়েছিল Vivo Y12। চীনা স্মার্টফোন কোম্পানিটি এবার এর S ভ্যারিয়েন্ট আনছে। Vivo Y12s নামের এই ফোনটিকে ইন্দোনেশিয়ার টেলিকম সার্টিফিকেশন সাইট সহ অন্যান্য সার্টিফিকেশন সাইটের দেখার পর এবার গুগল প্লে কনসোল এও অন্তর্ভুক্ত করা হল। তবে গুগল প্লে কনসোলে ফোনটির নাম জানানো হয়নি, বরং ফোনটি Vivo V2026 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত ছিল। তবে যেহেতু এই মডেল নম্বর সহ অন্যান্য সার্টিফিকেশন সাইটে ফোনটির নাম দেওয়া ছিল, তাই বুঝে নিতে অসুবিধা হয়না যে এটি Vivo Y12s হবে।

Vivo Y12s কে দেখা গেল Google Play Console এ

ভিভো ওয়াই ১২ এস গুগল প্লে কনসোলে প্রসেসর, র‍্যাম, ডিসপ্লে রেজুলেশন, পিক্সেল ডেন্সিটি প্রভৃতি সহ অন্তর্ভুক্ত হয়েছে। যেখান থেকে স্পষ্ট এটি একটি বাজেট ফোন হবে। আশা করা যায় ফোনটি শীঘ্রই বাজারে আসবে। যদিও গত জুলাইয়ে গুগল প্লে কনসোলে Vivo Y12 (2020) ফোনটিকেও দেখা গিয়েছিল। এই ফোনটি এখনও লঞ্চ হয়নি।

ভিভো ওয়াই ১২ এস এর কথা বললে এই ফোনে ৩ জিবি র‍্যাম থাকবে। আবার ফোনটি MediaTek MT6765 প্রসেসর সহ আসবে, যাকে আমরা মিডিয়াটেক হেলিও পি৩৫ নামে জানি। আবার জিপিইউ হিসাবে এতে দেওয়া হবে Imagination Tech PowerVR GE8329। আবার অপারেটিং সিস্টেম হিসাবে Vivo Y12s ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

প্লে কনসোলে ফোনটিকে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এইচডি প্লাস এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৬০০ এবং পিক্সেল ডেন্সিটি ৩০০ পিপিআই। এছাড়াও এই ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি। এখন দেখার ভিভো কবে এই ফোনটি লঞ্চ করে।