Vivo Y15A বড় ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম প্রায় ১২ হাজার টাকা

Vivo Y15A ফিলিপাইনে লঞ্চ হল, এই ফোনের দাম রাখা হয়েছে প্রায় ১০ হাজার টাকার কাছাকাছি

vivo-y15a-launched-price-php-7999-specifications-helio-p35-soc-availability

ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন ফোন হিসেবে Vivo Y15A লঞ্চ করল। এই ফোনের দাম রাখা হয়েছে প্রায় ১২ হাজার টাকার কাছাকাছি। আপাতত ফোনটি ফিলিপাইনে আত্মপ্রকাশ করেছে। Vivo Y15A-এর স্পেসিফিকেশনগুলির মধ্যে উল্লেখযোগ্য ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, Helio P35 প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এই ফোনে ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা উপস্থিত। আসুন Vivo Y15A-এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই১৫এ দাম ও লভ্যতা (Vivo Y15A Price, Availability)

ফিলিপাইনে ভিভো ওয়াই১৫এ-এর দাম রাখা হয়েছে ৭,৯৯৯ ফিলিপাইন পেসো, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১১,৯৩৪ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি ওয়াটার গ্রীন ও মিস্টিক ব্লু রঙের বিকল্পে কেনা যাবে৷ অন্যান্য মার্কেটে ভিভো ওয়াই১৫এ কবে আসবে তা এখনও জানা যায়নি।

ভিভো ওয়াই১৫এ স্পেসিফিকেশন, ফিচার (Vivo Y15A Specifications, features)

Vivo Y15A ফোনে রয়েছে ৬.৫১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, যা এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) রেজোলিউশন ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করবে। ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি-ক্যামেরা ও পিছনে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১-এ রান করবে।

ভিভো ওয়াই১৫এ মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর দ্বারা পরিচালিত। এসেছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনে। ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট গতিতে চার্জ হবে। সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ভিভো ওয়াই১৫এ ফোনে কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে, ডুয়েল সিম, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.