Vivo Y15s শক্তিশালী ব্যাটারির সাথে ১০ হাজার টাকার কমে লঞ্চ হল, জেনে নিন সমস্ত ফিচার

ভিভো ওয়াই১৫এস এর মূল্য ধার্য করা হয়েছে ১৭৯ সিঙ্গাপুর ডলার (প্রায় ৯,৮০০ টাকা)

vivo-y15s-launched-price-sgd-179-with-android-11-go-specifications-feature

Vivo Y15s অবশেষে সিঙ্গাপুরে লঞ্চ হল। গত কয়েক সপ্তাহে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে ফোনটিকে দেখা গিয়েছিল। নতুন এই ওয়াই সিরিজের ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আবার Vivo Y15s এসেছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমের সাথে। এছাড়া ফোনটির বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মাল্টি-টুর্বো ৩.০ টেকনোলজি, যা ল্যাগ ফ্রি গেমিং এক্সপেরিয়েন্স দেবে। আসুন Vivo Y15s এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই১৫এস দাম (Vivo Y15s Price)

ভিভো ওয়াই১৫এস এর মূল্য ধার্য করা হয়েছে ১৭৯ সিঙ্গাপুর ডলার (প্রায় ৯,৮০০ টাকা)। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি মিস্টিক ব্লু ও ওয়েভ গ্রীন কালারে এসেছে। আশা করা যায় ভিভো ওয়াই১৫এস শীঘ্রই ভারত সহ অন্যান্য দেশেও লঞ্চ হবে।

ভিভো ওয়াই১৫এস স্পেসিফিকেশন, ফিচার (Vivo Y15s Specifications, Feature)

ভিভো ওয়াই১৫এস ফোনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Vivo Y15s ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, 4G, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট। ১৭৯ গ্রাম ওজনের Vivo Y15s অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) বেসড ফানটাচ ওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.