ভারতে লঞ্চের আগেই ফাঁস Vivo Y1s এর দাম, জিও গ্রাহকরা পাবে বিশেষ সুবিধা

গতকালই জানা গেছে ডিসেম্বরে ভারতে লঞ্চ হবে Vivo Y1s। এই ফোনটি গত আগস্টে কম্বোডিয়ায় লঞ্চ হয়েছিল। যদিও ভিভো-র তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি। কিন্তু টিপ্সটার Mukul Sharma একটি টুইট করে এই খবর প্রকাশ্যে এনেছেন। তবে শুধু Vivo Y1s এর লঞ্চ ডেট ই নয়, ভারতে এই ফোনটির দাম কত হবে তাও জানিয়েছেন তিনি।  মুকুল শর্মার টুইট অনুযায়ী, ভারতে Vivo Y1s এর দাম ৮ হাজার টাকার কাছাকাছি থাকবে।

Vivo Y1s এর ভারতে দাম ও লঞ্চ অফার (সম্ভাব্য) :

কম্বোডিয়ায় ভিভো ওয়াই১এস ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১০৯ ডলার, যা ৮,১০০ টাকার সমান। ফলে মুকুল শর্মার টুইটকে আমাদের বিশ্বাস করতে কোনো অসুবিধা নেই যে এই ফোনটি ৮,০০০ টাকার রেঞ্জে আসবে।

লঞ্চ অফার হিসাবে Jio গ্রাহকরা Vivo Y1s এর ওপর স্পেশাল বেনিফিট পাবে। যারমধ্যে থাকবে ১০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৭৯৯ টাকা)। আবার ২৪৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে ৪,৫৫০ টাকা শপিং বেনিফিট মিলবে। এছাড়াও কেবল ৯৯ টাকায় যাবে ৯৯ দিনের Shemaroo এর সাবক্রিপশন। আবার ১৪৯ টাকার ওয়ান অ্যাসিস্ট নিলে একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট করা যাবে। এই সুবিধা ফোনটির কেনার ৬ মাসের মধ্যে উপলব্ধ থাকবে।

অন্যান্য অফারের কথা বললে, জিও গ্রাহক হলে এই ফোনের সাথে নেটওয়ার্ক লক-ইন বেনিফিট পাবেন (Jio Lock-in Benefits)। এরজন্য আপনাকে ফোন কেনার সময় ৬ মাস, ৭-১২ মাস, ১৩-১৮ মাস, ১৯-২৪ মাস, ২৫-২০ মাস, ৩০ মাসের বেশি, এই বিকল্পের মধ্যে একটি বেছে নিতে হবে। এরজন্য যথাক্রমে আপনাকে ৯৭৪ টাকা, ৭৫৪ টাকা, ৬১৮ টাকা, ৩১৮ টাকা, ২২০ টাকা দিতে হবে (জিএসটি আলাদা)।

Vivo Y1s এর কথা বললে এই ফোনটিতে আছে ৬.২২ ইঞ্চি Halo ফুল ভিউ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৪,০৩০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচ ওএস ১০.৫ ইন্টারফেস।