বাজেট রেঞ্জে আসছে Vivo Y20 (2021), থাকবে 4G কানেক্টিভিটি

গত আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Vivo Y20। এটি একটি বাজেট স্মার্টফোন। এবার কোম্পানি এর আপগ্রেড ভার্সন নিয়ে আসতে চলেছে। Vivo Y20 (2021) নামের এই ফোনটিকে সম্প্রতি থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট NBTC তে দেখা গেছে। যেখানে ফোনটির মডেল নম্বর vivo V2043। সার্টিফিকেশন সাইট থেকে ভিভো ওয়াই ২০ (২০২১) এর নেটওয়ার্ক কানেক্টিভিটি সম্পর্কে জানা গেছে।

Vivo Y20 (2021) কে দেখা গেল NBTC সার্টিফিকেশন সাইটে 

সার্টিফিকেশন সাইট অনুযায়ী, ভিভো ওয়াই ২০ (২০২১) ফোনটি LTE কানেক্টিভিটির সাথে আসবে। আগের ভার্সনের মত এই ২০২১ ভার্সনটিও বাজেট রেঞ্জে আসবে বলেই মনে হয়। যদিও আমরা ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে বিশেষ কিছু জানতে পারিনি। তবে আশা করা যায় শীঘ্রই Vivo Y20 (2021) সম্পর্কে নতুন তথ্য সামনে আসবে।

ভারতে Vivo Y20 (2020) এর দাম শুরু হয়েছে ১১,৪৯০ টাকা থেকে। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১২,৯৯০ টাকা ও ১৩,৯৯০ টাকা।

Vivo Y20 (2020) ফোনের বিষয়ে বললে এতে আছে, ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস Halo আই ভিউ ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

 

 

 

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!