১২ মাস পর্যন্ত নো কস্ট EMI সহ এক্সচেঞ্জ অফারে কিনুন Vivo Y20A

vivo-y20a-sale-starts-in-india-from-today-e-store

ভারতে আজ থেকে সেল শুরু হল Vivo Y20A এর। গত সপ্তাহেই এই বাজেট ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। আজ থেকে ভিভো ওয়াই ২০এ ফোনটি ভিভো ই-স্টোর এবং সমস্ত বড় বড় ই-কমার্স স্টোর থেকে কেনা যাবে। এছাড়া শীঘ্রই ফোনটি অফলাইনেও উপলব্ধ হবে। বাজেট রেঞ্জে আসা Vivo Y20A ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ফোনটি ভারতে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে।

Vivo Y20A এর দাম ও অফার

ভারতে ভিভো ওয়াই ২০এ এর দাম ১১,৪৯০ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের। এই ফোনটি দুটি কালারে উপলব্ধ – নেবুলা ব্লু (Nebula Blue) ডন হোয়াইট (Dawn White)।

লঞ্চ অফারের কথা বললে ভিভো ই-স্টোরে যদি ফোনের উপর এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়াও Vivo Y20A ১২ মাসের নো ইএমআই কস্টেও কেনা যাবে।

Vivo Y20A এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই ২০এ ফোনে ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) টিয়ারড্রপ নচযুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে। ডুয়েল সিমের এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ ইন্টারফেস। আবার এতে স্ন্যাপড্রাগন ৪৩৯ ব্যবহার করা হয়েছে। আবার এতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এই ফোনের পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।