চলতি মাসেই বাজারে আসতে পারে Vivo Y20s, থাকবে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর

স্মার্টফোন কোম্পানি ভিভো শীঘ্রই বাজেট ও মিড বাজেট রেঞ্জে কয়েকটি ফোন লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে। গতকালই কোম্পানির মালয়েশিয়ার সোশ্যাল মিডিয়া পেজ থেকে জানানো হয়েছিল, শীঘ্রই Vivo V20 SE কে লঞ্চ করা হবে। এরমধ্যেই আজ গুগল প্লে কনসোল সহ একধিক সার্টিফিকেশন সাইটে (NBTC) Vivo Y20s কে দেখা গেল। এই সাইটগুলি থেকে স্পষ্ট ভিভো ওয়াই ২০ এস আসলে ভারতে উপলব্ধ Vivo Y20 ও Vivo Y20i এর রিব্রান্ডেড ভার্সন হবে।

Vivo Y20s কে গুগল প্লে কনসোল সহ একাধিক প্ল্যাটফর্মে দেখা গেল

ভিভো ওয়াই ২০ এস ফোনটিকে গুগল প্লে কনসোল সহ NBTC, Geekbench, Bluetooth SIG সাইটে স্পেসিফিকেশন সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এই প্ল্যাটফর্মগুলি থেকে জানা গেছে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ আসবে। গ্রাফিক্সের জন্য এতে দেওয়া হবে এড্রেনো ৬১০ জিপিইউ। সাথে এই ফোনে থাকবে ৩ জিবি র‌্যাম ও ৬ জিবি র‌্যাম। এছাড়াও ফোনটির ডিসপ্লের রেজুলেশন হবে ৭২০ x ১৬০০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩২০ পিপিআই।

এদিকে গুগল প্লে কনসোল ছাড়াও Vivo Y20s ফোনটিকে ভিয়েতনামের বিভিন্ন রিটেল ওয়েবসাইটেও সেলের জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ওয়েবসাইটগুলি থেকে জানা গেছে ফোনটি কালো ও নীল রঙে আসবে। আবার এতে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্প।

এদিকে ভারতে ভিভো ওয়াই ২০ আই একটি স্টোরেজের সাথে এসেছে। এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৪৯০ টাকা। ফোনটি ডন হোয়াইট ও নেবুলা ব্লু কালারে পাওয়া যাবে। আবার ভিভো ওয়াই ২০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯০ টাকা। এই ফোনটি কিনতে পারবেন অবিসিডিয়ান ব্ল্যাক ও ডন হোয়াইট কালারে।