পুজোর আগেই দাম কমলো Vivo Y30 এর, জানুন নতুন দাম

vivo-y30-gets-price-cut-by-rs-1000-check-new-price-in-india

ই-কমার্স সাইটগুলি ভারতে পূজোর আগেই আকর্ষণীয় সেল নিয়ে হাজির হচ্ছে। তবে পিছিয়ে নেই বিভিন্ন কোম্পানিগুলিও। তারাও তাদের প্রোডাক্টের দাম কমিয়ে গ্রাহককে আকর্ষণ করার চেষ্টা করছে। চীনা স্মার্টফোন কোম্পানি ভিভোও এবার তাদের কিছুদিন আগে লঞ্চ করা Vivo Y30 এর দাম কমিয়ে দিল। এই ফোনটি আজ থেকে ১,০০০ টাকা কমে কিনতে পারবেন। ভিভো ওয়াই ৩০ ফোনটি পাওয়ারফুল ব্যাটারি, এইচডি প্লাস ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছিল।

Vivo Y30 এর দাম কমলো ১,০০০ টাকা

ভারতে ভিভো ওয়াই ৩০ এর দাম ছিল ১৪,৯৯০ টাকা। এই দাম ছিল ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। তবে ১,০০০ টাকা সস্তা হওয়ায় ফোনটির নতুন দাম হয়েছে ১৩,৯৯০ টাকা। আপাতত Amazon ও Vivo.com/in থেকে Vivo Y30 ফোনটি নতুন দামে কেনা যাবে। যদিও Flipkart এ এখনও ফোনটি পুরানো দামে বিক্রি হচ্ছে।

ভিভো ওয়াই ৩০ নীল ও কালো রঙে পাওয়া যাবে। অফারের কথা বললে ICICI ও Kotak Mahindra ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ১০ শতাংশ ছাড় পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Vivo Y30 স্পেসিফিকেশন :

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Funtouch OS এ চলে। ভিভো ওয়াই ৩০ ফোনে ৬.৪৭ ইঞ্চি এইচডি প্লাস আইভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৫৬০। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। পারফরম্যান্সের কথা বললে Vivo Y30 ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর ও সাথে ৪ জিবি র‌্যাম। এতে ১২৮ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এই ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/২.২ অ্যাপারচার) + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার) + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪ অ্যাপারচার) ও চতুর্থ ক্যামেরার মেগাপিক্সেল ২ (এফ/২.৪ অ্যাপারচার)। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ডুয়েল সিমের এই ফোনের একটি বড় বিশেষত্ব এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট পাওয়া যাবে।