ভারতে লঞ্চ করলো Vivo Y31, বাজেট রেঞ্জে তাক লাগানো ফিচার

vivo-y31-launched-price-in-india-rs-16490-availability-specifications

ভিভো আরও একটি বাজেট ফোন হিসাবে আজ ভারতে Vivo Y31 লঞ্চ করলো। গতকালই সংস্থাটি Vivo Y20G ফোনটিকে এদেশে এনেছিল। ভিভো ওয়াই ৩১, ভিভো ওয়াই ২০জি এর থেকে ১,৫০০ টাকা অতিরিক্ত মূল্যে ভারতে লঞ্চ হয়েছে। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এছাড়াও Vivo Y31 ফোনের অন্যান্য ফিচারগুলি হল রিয়ার ক্যামেরায় ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশনের (EIS) ব্যবহার, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Vivo Y31 এর দাম

ভারতে ভিভো ওয়াই ৩১ ফোনটির দাম রাখা হয়েছে ১৬,৪৯০ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি রেসিং ব্ল্যাক ও ওশান ব্লু কালারে এসেছে। এটি Vivo India E-store, Amazon, Flipkart, Paytm, Croma সহ অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাবে।

Vivo Y31 ফোনের ওপর সংস্থাটি আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে। যেখানে HDFC ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ছাড় পাবে। পাশাপাশি Bajaj Finserv, Home Credit, ICICI সহ একাধিক ব্যাংকের গ্রাহকরা জিরো ডাউনপেমেন্টের সাথে ফোনটি কিনতে পারবেন।

Vivo Y31 এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই ৩১ ফোনটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে সহ এসেছে। এর পিক্সেল রেজোলিউশন ২৪০৮ x ১০৮০, আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটার ড্রপ নচ। আবার এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y31 ফোনের পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (এফ/২.৪)। এই ক্যামেরায় EIS ফাংশন কাজ করবে। সাথে এতে সুপার নাইট মোড ফিচার উপলব্ধ।

আবার সেলফি ও ভিডিও কলের জন্য জন্যএই ফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে সাপোর্ট করবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। ভিভো ওয়াই ৩১ অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ১১ সিস্টেমে চলে। ডুয়েল সিমের এই ফোনে সিকিউরিটির জন্য আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। এর ওজন ১৮৮ গ্রাম।