২০ হাজার টাকায় 5G ফোন, গ্লোবাল মার্কেটে লঞ্চ হচ্ছে Vivo Y31s 5G

vivo-y31s-5g-spotted-on-google-play-console-global-launch-imminent.jpg

চীনের পর এবার গ্লোবাল মার্কেটেও লঞ্চ হতে চলেছে Vivo Y31s 5G। সম্প্র্রতি এই ফোনকে গুগল প্লে কনসোল (Google Play Console)-এ দেখা গেছে। যা নির্দেশ করে ফোনটির গ্লোবাল মার্কেটে পা রাখা এখন সময়ের অপেক্ষা। জানিয়ে রাখি ভিভো ওয়াই৩১এস ৫জি ফোনটি গতমাসেই চীনে লঞ্চ হয়। এটি স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসরের সাথে আসা বিশ্বের প্রথম স্মার্টফোন। এছাড়াও এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও ডুয়েল রিয়ার ক্যামেরা।

ইউটিউবার TTechnical, Vivo Y31s 5G কে গুগল প্লে কনসোলে খুঁজে পেয়েছে। এখানে ফোনটিকে ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ দেখা গেছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০৮ এবং পিক্সেল ডেন্সিটি ৪৮০ পিপিআই। এখানেও ফোনটি স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এছাড়াও আছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও ৬ জিবি র‌্যাম।

Vivo Y31s এর দাম ও স্পেসিফিকেশন

চীনে ভিভো ওয়াই৩১এস এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১,৬৯৮ ইউয়ান (প্রায় ১৯,২৭৫ টাকা)। অর্থাৎ গ্লোবাল মার্কেটেও ফোনটি ২০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে।

এই ফোনে আছে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচের ব্যাটারির সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১০.৫-এ চলে। Vivo Y31s 5G ফোনে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি দেওয়া হয়েছে। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০.৭:৯। ফোনটির ওজন ১৮৫.৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন