Vivo Y31s (t1 version) ২০ হাজার টাকার অনেক কমে লঞ্চ হল, রয়েছে 5G সাপোর্ট

vivo-y31s-t1-version-launched-with-dimensity-700-soc-13mp-dual-camera-price-specifications

গতকালই ভারতে Y1s ফোনের নতুন র‌্যাম ভ্যারিয়েন্ট চালু করেছে Vivo। তবে ২৪ ঘন্টা কাটতে না কাটতেই, এবার চীনা সংস্থাটি নিজের দেশীয় বাজারে Vivo Y31s (t1 ভার্সন) নামে একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করল। বাজেট রেঞ্জে আসা এই ফোনে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। এছাড়াও এই ফোনে মসৃণ-গ্রেডিয়েন্ট ফিনিশ এবং ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর। আসুন এই নতুন Vivo Y31s (t1 ভার্সন)-এর ফিচার, দাম সম্পর্কে জেনে নিই।

Vivo Y31s (t1 ভার্সন)-এর স্পেসিফিকেশন:

ভিভো ওয়াই৩১এস (টি১ ভার্সন) ফোনের সামনে রয়েছে ৬.৫১ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি, যার আসপেক্ট রেশিও ২০:৯। আবার সিকিউরিটির জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। হার্ডওয়্যার ফ্রন্টে, ফোনটিতে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি, ৪ জিবি LPDDR4x র‌্যাম এবং ৬৪ জিবি UFS 2.1 স্টোরেজ। এই ফোনে স্টোরেজ প্রসারণের জন্য ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট বিদ্যমান। সফ্টওয়্যারের ক্ষেত্রে, নতুন Y31s-এ রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অরিজিন ওএস ১.০।

ফটোগ্রাফির জন্য ইউজাররা এই ফোনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন, যেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত। অন্যদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। আবার ভিভো ওয়াই৩১এস (টি১ ভার্সন) ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। তদুপরি, কানেক্টিভিটির জন্য এতে ইউএসবি-সি পোর্ট, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.১ এবং ৩.৫ মিমি অডিও জ্যাক বর্তমান।

Vivo Y31s (t1 ভার্সন)-এর দাম, প্রাপ্যতা:

ভিভো ওয়াই৩১এস (টি১ ভার্সন) ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহযোগে এসেছে এবং এটি লেক লাইট ব্লু ও টাইটানিয়াম গ্রে – দুটি রঙে পাওয়া যাবে। এটির দাম ধার্য করা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,০০০ টাকা)। ফোনটি ভারত বা আন্তর্জাতিক বাজারে কবে উপলব্ধ হবে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.