Vivo Y33s 5G ফোনে থাকবে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট, লঞ্চের আগে পেল 3C-এর ছাড়পত্র

Vivo Y33s 5G কে 3C সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে V2166A মডেল নম্বরের সাথে দেখা গেছে

Vivo y33s 5g 3c listing reveal 18w fast charging support launch soon

Vivo (ভিভো) বাজেট রেঞ্জে তাদের নতুন ফোন Vivo Y32 লঞ্চ করতে চলেছে বলে চলতি মাসের শুরুতে শোনা গিয়েছিল। তবে শুধু একটি ফোন নয়, চীনা স্মার্টফোন কোম্পানিটি এই সিরিজের আরও একটি ফোনের উপর থেকে শীঘ্রই পর্দা সরাতে পারে, যার নাম Vivo Y33s 5G (ভিভো ওয়াই৩৩এস ৫জি)। আসলে আজ চীনের 3C সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে V2166A মডেল নম্বরের একটি Vivo স্মার্টফোনকে খুঁজে পাওয়া গেছে। হোয়াই ল্যাব টিপ্সটারের মতে, এই ফোনটিই আগামী কয়েক সপ্তাহের মধ্যে Vivo Y33s 5G নামে চীনে আত্মপ্রকাশ করবে। আসুন ফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

বিশ্ববাজারে বিক্রি হচ্ছে Vivo Y33s হ্যান্ডসেট

যারা জানেন না তাদের বলে রাখি, ভিভো, বর্তমানে গ্লোবাল মার্কেটে Vivo Y33s নামের একটি ফোন বিক্রি করছে। এই ফোনটি আদতে 4G LTE ডিভাইস, যা হেলিও জি৮০ চিপসেট দ্বারা চালিত। সেক্ষেত্রে সার্টিফিকেশন সাইটে এখন উপস্থিত ফোনটি, এই Y33s মডেলের 5G সংস্করণ হবে। সার্টিফিকেশন সাইটের ডেটাবেস ঘেঁটে জানা গেছে, আসন্ন ভিভো ওয়াই৩৩এস ৫জি ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত চার্জারসহ আসবে। খুব সম্ভবত এটিকে হাই বাজেট-রেঞ্জের ডিভাইস হিসেবে চালু করা হবে।

Vivo Y33s 4G ফোনের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৩এস ৪জি ফোনে ৬.৫৮ ইঞ্চি IPS LCD ফুল এইচডি+ রেজোলিউশনের (১০৮০×২৪০৮ পিক্সেল) ডিসপ্লে প্যানেল রয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যায়। আবার অপারেটিং সিস্টেম হিসেবে আছে ফানটাচওএস।

ফটোগ্রাফির জন্য এই ফোনটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। একইভাবে ফ্রন্ট ক্যামেরা হিসেবে এতে বিদ্যমান ১৬ মেগাপিক্সেলের সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.