Vivo Y33s: লঞ্চের কয়েকমাসের মধ্যেই দাম বাড়ল এই ভিভো ফোনের

Vivo Y33s এখন থেকে ১৮ হাজার ৯৯০ টাকা মূল্যে পাওয়া যাবে

vivo-y33s-price-in-india-hiked-by-rs-1000-specifications

গত আগস্টে ভারতে Y33s নামের একটি মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছিল Vivo। দাম রাখা হয়েছিল ১৭ হাজার ৯৯০ টাকা। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল। Vivo Y33s এই একটি মেমরি ভ্যারিয়েন্টেই উপলব্ধ ছিল। লঞ্চ হওয়ার দু’মাস না কাটতেই এবার হ্যান্ডসেটটির দাম বাড়ানোর কথা ঘোষণা করা হয়েছে।

ভারতে ভিভোর ওয়েবসাইটে আপডেটেড লিস্টিং অনুযায়ী, Vivo Y33s এখন থেকে ১৮ হাজার ৯৯০ টাকা মূল্যে পাওয়া যাবে। অর্থাৎ ১ হাজার টাকা দাম বৃদ্ধি হয়েছে। অনলাইনে অন্য সাইট থেকে ফোনটি কিনলে দাম কম পড়বে এমনটা নয়। কারণ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্টে নতুন দামে ফোনটি তালিকাভুক্ত থাকতে দেখা গিয়েছে। যদিও ভিভো দাম বাড়ানোর কারণ সম্পর্কে কিছু বলেনি।

উল্লেখ্য, অ্যামাজনে Vivo Y33s-এর মিরর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের দাম ১৮ হাজার ৯৯০ টাকা দেখালেও, মিডডে ড্রিম অপশনে পুরনো দামই দেখাচ্ছে। কিন্তু ফ্লিপকার্টে উভয় কালার ভ্যারিয়েন্ট নতুন দামেই লিস্টেড রয়েছে।

Vivo Y33s স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩৩এস স্মার্টফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরে চলে। এর ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের এবং রিয়ার ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রেজোলিউশনের তিনটি ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷