Vivo Y33T ভারতে ৮ জিবি র‌্যাম সহ লঞ্চ হল, দাম ২০ হাজার টাকার কম

ভিভো ওয়াই৩৩টি ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতের বাজারে পা রেখেছে এবং এর দাম রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা

vivo-y33t-launched-price-in-india-rs-18990-sale-date-specifications

আজ অর্থাৎ ১০ জানুয়ারি ভারতের বাজারে আত্মপ্রকাশ করল Vivo Y33T। নতুন এই ফোনে গত সপ্তাহে লঞ্চ হওয়া Vivo Y21T এর আপগ্রেড ফিচার দেখা যাবে। যার মধ্যে রয়েছে বেশি র‍্যাম এবং উচ্চতর রেজোলিউশনের সেলফি ক্যামেরা সেন্সর৷ এছাড়া Vivo Y33T-এ ওয়াটারড্রপ-স্টাইল ডিসপ্লে নচ এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেমনটা পাওয়া যাবে Vivo Y21T স্মার্টফোনেও। ভারতের বাজারে Vivo Y33T ফোনের দাম ১৯,০০০ টাকারও কম রাখা হয়েছে। এই হাই বাজেট ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ভারতে ভিভো ওয়াই৩৩টি- এর দাম ও লভ্যতা (Vivo Y33T Price and Availability)

ভিভো ওয়াই৩৩টি ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতের বাজারে পা রেখেছে এবং এর দাম রাখা হয়েছে ১৮,৯৯০ টাকা। ফোনটি মিডডে ড্রিম এবং মিরর ব্ল্যাক – এই দুটি কালারে বেছে নেওয়া যাবে। অ্যামাজন, ফ্লিপকার্ট, ভিভো ইন্ডিয়া ই-স্টোর, পেটিএম, টাটা, বাজাজ ইএমআই স্টোরের মাধ্যমে আজ (১০ জানুয়ারি) থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে ভিভো ওয়াই৩৩টি।

উল্লেখ্য, Vivo Y21T ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৪৯০ টাকা।

ভিভো ওয়াই৩৩টি- এর স্পেসিফিকেশন (Vivo Y33T Specifications) Android-এ FunTouch OS 12-এর উপরে চলে

ডুয়েল-সিম (ন্যানো) ভিভো ওয়াই৩৩টি স্মার্টফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ইন-সেল ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য ভিভো ওয়াই৩৩টি ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। সাথে আছে ৪ জিবি ভার্চুয়ালি র‍্যাম। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y33T ফোনে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই নতুন ভিভো ফোনের সামনে দেওয়া হয়েছে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Vivo Y33T ফোনের কানেক্টিভিটি অপশনের শামিল রয়েছে, ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস/ এ-জিপিএস, এফএম রেডিও এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এর সাথে এই ফোনের সেন্সরগুলির মধ্যে উল্লেখযোগ্য হল, অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, ম্যাগনেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর ও নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology