Vivo Y3s (2021) দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হল, দাম ১০ হাজার টাকার কম

ভিভো ওয়াই৩এস (২০২১) ফোনের ভারতে দাম রাখা হয়েছে ৯,৪৯০ টাকা

vivo-y3s-2021-launched-in-india-price-rs-9490-sale-date-specifications

Vivo তাদের Y সিরিজের নতুন ফোন হিসেবে ভারতে লঞ্চ করলো Vivo Y3s (2021)। এদেশে ফোনটির দাম রাখা হয়েছে ১০ হাজার টাকার কম। এই নবাগত হ্যান্ডসেটে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, রিভার্স চার্জিং টেকনোলজি সাপোর্ট, মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট এবং ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফিচারের পাশাপাশি Vivo Y3s (2021) এর বাহ্যিক ‘লুক’-ও কিন্তু অসাধারণ। এটি গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল ফিনিশিং এবং ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লের সাথে এসেছে। আসুন Vivo Y3s (2021) স্মার্টফোনের দাম, লভ্যতা ও যাবতীয় স্পেসিফিকেশন জেনে নিই…

Vivo Y3s (2021) দাম, লভ্যতা

ভিভো ওয়াই৩এস (২০২১) ফোনের ভারতে দাম রাখা হয়েছে ৯,৪৯০ টাকা। এই মূল্য ফোনটির ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের। ফোনটি পার্ল হোয়াইট, মিন্ট গ্রীন এবং স্টারি ব্লু কালারে বেছে নেওয়া যাবে।

আজ থেকেই ভিভো ওয়াই৩এস (২০২১) ফোনের সেল শুরু হয়েছে। ভিভো ইন্ডিয়ার ই-স্টোর সহ অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart), টাটা ক্লিক (Tata CliQ), পেটিএম (Paytm), বাজাজ ফিনসার্ভ ইএমআই স্টোর (Bajaj Finserv EMI store) এবং পার্টনার রিটেল স্টোর থেকে ফোনটি কেনা যাবে।

Vivo Y3s (2021) স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩এস (২০২১) ফোনে রয়েছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) LCD ওটায়ারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন ভিত্তিক ফানটাচ ওএস ১১ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ উপস্থিত। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

এবার আসা যাক Vivo Y3s (2021) ফোনের ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে। এতে, ফ্ল্যাশ লাইট সমেত ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা (অ্যাপারচার : এস/২.২) ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (অ্যাপারচার : এস/১.৮) দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরায় বিউটি মোড এবং টাইমল্যাপ্স মোড সাপোর্ট করবে।

তদুপরি, সিকিউরিটির জন্য এই ফোনে থাকছে ফেস আনলক ফিচার। কানেক্টিভিটি অপশনের মধ্যে, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, মাইক্রো ইউএসবি পোর্ট ও জিপিএস অন্তর্ভুক্ত রয়েছে। ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৯ ঘন্টা পর্যন্ত অনলাইন এইচডি মুভি স্ট্রিমিং এবং ৮ ঘন্টা গেমপ্লে অফার করবে। সংস্থার দাবি অনুযায়ী, Vivo Y3s (2021) রিভার্স চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। যার ফলে অন্যান্য ডিভাইস চার্জ করা যাবে এই স্মার্টফোনের মাধ্যমে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।