ধামাকা অফারের সাথে Vivo Y50 আজ প্রথমবার কেনার সুযোগ

vivo-y50-go-on-sale-today-via-amazon-flipkart-check-offers-price-specifications

স্মার্টফোন কোম্পানি ভিভো কিছুদিন আগেই ভারতে Vivo Y50 বাজেট ফোন লঞ্চ করেছিল। আজ এই ফোনটির সেল অনুষ্ঠিত হবে। আপনি যদি বাজেট রেঞ্জে বেশি র‌্যাম ও স্টোরেজের ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতে পারেন। ভিভো ওয়াই ৫০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে বিভিন্ন অফার উপলব্ধ।

Vivo Y50 দাম ও অফার :

ভারতে ভিভো ওয়াই ৫০ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৭,৯৯০ টাকা। ভারতে এই ফোন কোম্পানি নিজস্ব ওয়েবসাইট Vivo India E-store ছাড়াও ফ্লিপকার্ট, অ্যামাজন ও অন্যান্য ই-কমার্স সাইট থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে ফ্লিপকার্টে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে। আবার অ্যামাজনে এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ছাড় পাবে। এছাড়াও ১১,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও উপলব্ধ।

Vivo Y50 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৫০ ফোনে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইভিউ পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। প্রসেসর, র‌্যাম, স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ভিভো ওয়াই ৫০ ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। এর প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে পাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য এর পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।