৫০০০ mAh ব্যাটারি সহ লঞ্চ হল Vivo Y50, পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা

Vivo Y50

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের নতুন বাজেট ফোন Vivo Y50 লঞ্চ করলো। কোম্পানি এই ফোনটিকে কম্বোডিয়ায় পেশ করেছে। ওই দেশের সোশ্যাল মিডিয়া পেজে ভিভো ওয়াই ৫০ এর প্রিবুকিং এর কথাও জানিয়েছে কোম্পানি। Vivo Y50 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে।

Vivo Y50 দাম :

কম্বোডিয়ায় ভিভো ওয়াই ৫০ এর দাম ২৪৯ ডলার (প্রায় ১৮,৯৫০ টাকা)। ফোনটি স্টারি ব্ল্যাক এবং আইরিশ ব্ল্যাক কালারে পাওয়া যাবে। ১১ এপ্রিল থেকে এই ফোনটির প্রিবুকিং শুরু হবে। আশা করা যায় ভারতে কোম্পানি ফোনটি জলদি লঞ্চ করবে।

Vivo Y50 স্পেসিফিকেশন, ফিচার :

ভিভো ওয়াই ৫০ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস হোল পাঞ্চ ডিসপ্লে দেওয়া হয়েছে। একটি টিপ্সটারের দাবি অনুযায়ী, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এই ফোনে কি প্রসেসর ব্যবহারকরা হয়েছে তা জানানো হয়নি। ভিভো-র কম্বোডিয়া পেজ অনুসারে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে।

ফটোগ্রাফির কথা বললে ভিভো ওয়াই ৫০ ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ক্যামেরা হিসাবে কত মেগাপিক্সেল সেন্সর আছে তা জানা যায়নি। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।