৮ জিবি র‌্যাম ও ৫০০০ mAh ব্যাটারি, ১০ জুন ভারতে সেল শুরু হচ্ছে Vivo Y50 এর

vivo-y50-soon-to-launch-in-india-first-sale-on-10-june-price-and-specifications

খুব শীঘ্রই ভারতে আসছে Vivo Y50। এই ফোনটি গতমাসে চীনে লঞ্চ হয়েছিল। যদিও কোম্পানির তরফে এই ফোনের লঞ্চ নিয়ে কিছু বলা হয়নি। তবে টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন, ভারতে এই ফোনের সেল শুরু হবে ১০ জুন থেকে। ভিভো ওয়াই ৫০ এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Vivo Y50 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo Y50 দাম :

আগেই বলেছি ভিভো ওয়াই ৫০ চীনে লঞ্চ হয়েছিল। এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১,৬৯৮ ইউয়ান, যা প্রায় ১৮,০০০ টাকার সমান। যদিও ভারতে এই ফোনের সঠিক দাম এখনও জানা যায়নি। ফোনটি নীল, ধূসর ও কালো রঙে পাওয়া যাবে।

Vivo Y50 স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই ৫০ ফোনে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। প্রসেসর, র‌্যাম, স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ভিভো ওয়াই ৫০ ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে। এর প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে পাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য এর পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।