Vivo Y50t শক্তিশালী প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জেনে নিন

ভিভো ওয়াই৫০টি-এর দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৬,৩৫৫ টাকার সমান

vivo-y50t-launched-price-yuan-1399-4g-specifications-features

ভিভো চীনের বাজারে মিড-রেঞ্জ সেগমেন্টে সাম্প্রতিক কালে 5G-নির্মিত স্মার্টফোনই বেশি লঞ্চ করছিল। তবে সংস্থাটি এবার নিঃশব্দে একটি 4G মিড-রেঞ্জ হ্যান্ডসেট নিয়ে হাজির হয়েছে, যার নাম Vivo Y50t৷ ট্রেন্ডি পাঞ্চ-হোল ডিসপ্লে, Snapdragon 7-series প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, এবং পাওয়ারফুল ব্যাটারি – Vivo Y50t ফোনের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। আবার ফোনটির দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কম।

ভিভো ওয়াই৫০টি স্পেসিফিকেশনস (Vivo Y50t Specifications)

ভিভো ওয়াই৫০টি-র ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৫১ ইঞ্চি। এতে আইপিএস এলসিডি প্যানেল ব্যবহার করা হয়েছে, যা ফুল-এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৫০০:১ কনট্রাস্ট রেশিও ও ৯০.৭২% স্ক্রিন রেশিও অফার করবে।

ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৫০টি-র সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি-ক্যামেরা ও পিছনে ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওরিজিন ওএস-এ রান করবে।

স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে Vivo Y50t। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন রয়েছে এতে৷ ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট স্পিডে চার্জ হবে।

Vivo Y50t-র অন্যান্য ফিচারগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম, 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

ভিভো ওয়াই৫০টি দাম ও লভ্যতা (Vivo Y50t Price & Availability)

ভিভো ওয়াই৫০টি-এর দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৬,৩৫৫ টাকার সমান। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি বেছে নেওয়া যাবে গ্রেডিয়েন্ট ব্লু ও ব্ল্যাক কালারের মধ্যে। এটি গ্লোবাল মার্কেটে কবে পা রাখবে, তা প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷